মঙ্গলবার ২১ জানুয়ারি, ২০২০

চার বোনের অভিযোগে লুৎফা টাওয়ারের মালিকের ছেলে গ্রেপ্তার

শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২২:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: চার বোনোর অভিযোগে চাষাঢ়া লুৎফা টাওয়ারের মালিক প্রয়াত লুৎফর হাজী আব্দুর রউফের বড় ছেলে রহমান সুমনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৪ ডিসেম্বর) রাত ৮টায় চাষাঢ়া থেকে সুমনকে গ্রেপ্তার করে সদর মডেল থানা পুলিশ।

সুমনের বিরুদ্ধে অভিযোগ করে তার চার বোন আসমা আক্তার সুইটি, মাহমুদা মাকসুদ সোনিয়া, তানিয়া রউফ অথী ও সাদিয়া রহমান সুগন্ধা। তাদের অভিযোগ, সুমন একাই তাঁদের বাবার সব সম্পত্তি জোরপূর্বক দখলে নিয়েছে। এছাড়া মা ও কর্মচারীদের দিয়ে চার বোন ও স্বামীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাদের হয়রানি করছে।

সুমনের গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বলেন, ‘পরিবারের অভিযোগের ভিত্তিতে সুমনকে গ্রেপ্তার করা হয়েছে।’

উল্লেখ্য, ৮ ডিসেম্বর সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের হানিফ খান মিলনায়তনে একই অভিযোগ এনে সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে তার চার বোন ও তাদের স্বামী। উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আব্দুর রউফের চার মেয়ে আসমা আক্তার সুইটি ও স্বামী আজিজুল হক, মাহমুদা মাকসুদ সোনিয়া ও স্বামী আল মাকসুদ, তানিয়া রউফ অথী, সাদিয়া রহমান সুগন্ধা ও স্বামী মিজানুর রহমান।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ