বৃহস্পতিবার ২৭ জুন, ২০১৯

চাচার বিরুদ্ধে ভাতিজার অভিযোগ

শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ২২:৩৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: পারিবারিক কলহের জের ধরে আপন ভাতিজা ও ভাইকে প্রাণনাশের হুমকী প্রদান করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন শহরের পুরাতন পালপাড়া এলাকার শাহেদ আলীর ছেলে মো. সোহান (৩০)।

ডায়েরীতে তার আপন চাচা মো. বাবুল হোসেন (৫৫), আবুল কাশেম (৪২) ও জাকিরের (৩৫) বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, পারিবারিক বিষয়ে নিজের চাচাদের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল সোহানদের সাথে। উক্ত বিবাদের জের ধরে বিবাদীরা অর্থ্যাৎ সোহানের চাচারা বিভিন্ন সময় তাকে প্রাণনাশের হুমকী প্রদান করে আসছিলো। এমনকি তার বাবাকেও প্রাণে মেরে ফেলার হুমকি দেয় তারা। এরই ধারাবাহিকতায় গত ১৯ তারিখ ফকিরটুলা মসজিদের সামনে আনুমানিক সাড়ে ৭টার সময় তাকে প্রাণনাশের হুমকী প্রদান করে বাবুল, আবুল কাশেম, জাকিরসহ অজ্ঞাত আরও বেশ কয়েকজন।

অভিযোগে সোহান আরও উল্লেখ করেন, বিবাদীরা খুবই খারাপ প্রকৃতির মানুষ। যেকোন সময় তারা তাকে ও তার বাবাকে প্রাণে মেরে ফেলতে পারে।

হুমকীর বিষয়ে জানতে চেয়ে অভিযুক্ত মো. বাবুল হোসেনের কাছে মুঠোফোন করা হলে তিনি বলেন, সে তো আমার বড় ভাই এবং বাবার তুল্য। বাপ-দাদার সম্পত্তি নিয়ে তার সাথে একটু কথা-বার্তা হয়েছে। এখন সে যদি মনে করে আমার নামে জিডি করবে তাহলে আমার কিছু করার নাই।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ