বৃহস্পতিবার ০২ এপ্রিল, ২০২০

চাঁদা চেয়ে মারধর, কথিত তিন ছাত্রলীগ কর্মী কারাগারে

সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৯:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দশ লাখ টাকা চাঁদাবাজির মামলায় আটক তিন কথিত ছাত্রলীগ কর্মীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে রিমান্ড শুনানি মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) ধার্য করে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরের দিকে অপহরণ ও নির্যাতনের শিকার শাহ্জাহান বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ধৃত তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫ জনসহ আটজনকে আসামি করে মামলা দায়ের করেন।

তাদেরকে কারাগারে প্রেরণের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান।

মামলা সূত্রে জানা যায়, বাদী বন্ধন গাড়ীর ড্রাইভার। রবিবার ১৬ ফেব্রুয়ারি তারিখ রাত সাড়ে আট টার সময় নারায়ণগঞ্জ বাস ট্রার্মিনাল ভিআইপি গেইটের সামনে দিয়া যাওয়ার সময় সানি, রতন, হানিফ নাইমসহ অজ্ঞাতনামা ৪/৫ জন ৪টি মোটর সাইকেল নিয়া বাদীর গতিরোধ করে কৌশলে মোটর সাইকেলে তুলে নারায়ণগঞ্জ চাষাঢ়ার হক প্লাজা ও মার্ক টাওয়ারের মাঝামাঝি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় মারপিট করে। এই সময় চিৎকার করলে আসামিরা জানে মেরে ফেলার হুমকি দিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে আসামিরা তাকে মারধর করে।

মামলায় বাদী বলেন, ‘আমি টাকার জন্য আমার বন্ধুকে ফোন দিলে কৌশলে সে পুলিশ নিয়া উপস্থিত হলে তিনজনকে গ্রেফতার করেন এবং অজ্ঞাতনামা ৪/৫ জন দৌড়াইয়া পালিয়ে যায়। পুলিশ আহত অবস্থায় আমাকে উদ্ধার করে চিকিৎসা প্রদান করেন।’

সব খবর
নগর বিভাগের সর্বশেষ