মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯

চাঁদাবাজি মামলায় শ্রমিক লীগের সভাপতিসহ গ্রেফতার ৪

মঙ্গলবার, ২ জুলাই ২০১৯, ২০:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে পরিবহণ সেক্টরে চাঁদাবাজির অভিযোগে দায়েরকৃত মামলায় শ্রমিকলীগের এক নেতাসহ চারজনকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (২ জুলাই) বিকেল সাড়ে পাঁচটায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানায় র‌্যাব। আটকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় দুটি চাঁদাবাজির মামলা রয়েছে বলে জানা যায়।

আটককৃতরা হলো- আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ ব্যাপারী, জাসদের (ইনু) সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি মাসুদুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইলিয়াস মোল্লা, স্বেচ্ছাসেবক লীগ নেতা জহির।

এ বিষয়ে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, আটকৃতরা দীর্ঘদিন যাবৎ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকায় বিভিন্ন পরিবহনে চাঁদাবাজি করে আসছিলো। বিশেষ করে ইজিবাইকে তারা মূল চাঁদাবাজিটা করতো। প্রতি দিন হাজারের উপরে ইজিবাইক থেকে তারা চাঁদা আদায় করতো। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় চাঁদাবাজির অভিযোগে দুটি মামলা রয়েছে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চাঁদাবাজির কথা স্বীকার করেছে বলে জানায় অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন।

তিনি আরও জানান, র‌্যাব যেকোন অপরাধীদেরকেই বিচারের মুখোমুখি করার জন্য আইনের আওতায় নিয়ে আসবে। আমাদের কাছে আরো কিছু চাঁদাবাজদের নাম আছে। আমরা তাদেরকেও আইনের আওতায় নিয়ে আসবো। অপরাধী যেই হোক না কেনো তাদের কোন ছাড় নেই।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ