রবিবার ২৯ মার্চ, ২০২০

চলন্ত বাসে ধর্ষণ, ৩ আসামি রিমান্ডে

রবিবার, ২ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে চলন্ত বাসে পোশাক শ্রমিককে ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় তিনজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (২ ফেব্রুয়ারি) সকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। এ সময় মামলার প্রধান আসামী ও গাড়ি চালক জসিম উদ্দিনকে (৪০) দুই দিন ও ধর্ষণের ঘটনা মিমাংসা করবার কথা বলে টাকা হাতিয়ে নেওয়া তুহিন (২৫) ও খলিলের (৫৮) একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

কোর্ট পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

রিমান্ডপ্রাপ্ত জসিম উদ্দিন রূপগঞ্জের তাজ উদ্দিন মোল্লার বাড়ির ভাড়াটিয়া আব্দুল রাজ্জাকের ছেলে, তুহিন রূপগঞ্জের বরপা এলাকার মনোয়ার গাজীর ছেলে, খলিল একই এলাকার মিয়া বাড়ির কফিল উদ্দিনের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই নারী সোনারগাঁয়ের মদনপুর এলাকার একটি গার্মেন্টস অপারেটর। গত ১৫ ডিসেম্বর রাত প্রায় নয়টার দিকে গার্মেন্ট ছুটি শেষে (ঢাকা মেট্রো ব-১৫-১৪১১) গাড়িতে করে অন্যান্য সহকর্মীদের সাথে বাড়ি ফিরছিলো। পথে তার সহকর্মীরা নেমে গেলে গাড়িতে সে একা থেকে যায়। এই সুযোগে চালক জসিম উদ্দিন তার হেলপার দিপনসহ অজ্ঞাত আরও কয়েকজনের সহযোগিতায় চলন্ত গাড়িতে ওই নারীকে ধর্ষণ করে। পরবর্তীতে ধর্ষণের ঐ ঘটনাটি মিমাংসার বিষয়টি তুহিন, খলিল, টাইগার ও জনিসহ আরও কয়েকজন দেখেন। বিষয়টি আপস মিমাংসার করে দেওয়ার কথা বলে ধর্ষণের শিকার নারীর কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে তারা। এ সময় ভুক্তভোগী ঐ নারী তার মেয়ের (১৪) মাধ্যমে ঘর থেকে ১ লাখ ৭ হাজার টাকা এনে তাদেরকে দেন। পরবর্তীতে এর সুরাহ না করেই তারা কালক্ষেপন করতে থাকলে পরে ভুক্তভোগী ঐ নারী ঘটনার দেড়মাস পর রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ