বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবেলায় প্রস্তুত নারায়ণগঞ্জ

শনিবার, ৯ নভেম্বর ২০১৯, ১৪:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবেলায় নারায়ণগঞ্জ জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ নভেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে এই সভায়, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. সেলিম সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সহকারী কমিশনার শেখ মেজবাহ উল সাবেরিন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকলপনা কর্মকর্তা ডা. মুহাম্মদ জাহিদুল ইসলাম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীনসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ জানান, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবেলায় জেলা প্রশাসন, জেলা পুলিশ, কোস্টগার্ড, নৌ-পুলিশসহ জেলার সকল সংস্থা প্রস্তুত রয়েছে। এছাড়া জেলা সদরসহ প্রতিটি উপজেলায় একটি করে কন্ট্রোল রুম খোলা হয়েছে। প্রস্তুত রাখা হয়েছে মেডিকেল টিম। এছাড়া সদর জেনারেল হাসপাতালে ইমার্জেন্সি টিম রাখা হয়েছে। রেড ক্রিসেন্ট, ফায়ার সার্ভিস ও বেসরকারি উন্নয়ন সংস্থার স্বেচ্ছাসেবকদের প্রস্তুত থাকতে নির্দেশ দেয়া হয়েছে।

তিনি আরও জানান, ঘূর্ণিঝড় পরিস্থিতি দেখতে সোনারগাঁ উপজেলার মেঘনা নদী পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ