সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

ঘুমন্ত অবস্থায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১৮:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পারিবারিক কলহের জেরে ঘুমন্ত অবস্থায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে উপজেলার তারাব পৌরসভার শান্তিনগর এলাকায়।

এ ঘটনায় ভুক্তভোগী আনোয়ার হোসেন ফরিদপুর জেলার রাজবাড়ী এলাকার বাসিন্দা। অভিযুক্ত রহিমা বেগম তার দ্বিতীয় স্ত্রী বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, আনোয়ার হোসেনের বাড়ি ফরিদপুর জেলার রাজবাড়ী এলাকায়। সে রূপগঞ্জের তারাব পৌরসভার শান্তিনগর এলাকার বরিশাইল্লা দুলালের বাড়িতে ভাড়ায় বসবাস করে ডিজনি গার্মেন্টস এ চাকুরি করে। রহিমা বেগমও একই গার্মেন্টসে চাকুরি করে। গত ১০ মাস পূর্বে রহিমা বেগমেন স্বামী মারা যায়। স্বামী মারা যাওয়ার কিছুদিন পর একই গার্মেন্টসে চাকুরি করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তা বিয়েতে পরিণত হয়। এরপর তারা দুজনেই শান্তিনগর এলাকার বরিশাইল্লা দুলালের বাড়িতে বসবাস করে।

ভাড়াটিয়া বাড়ির অন্যান্য ভাড়াটিয়াদের সঙ্গে কথা বলে জানা গেছে, আনোয়ার হোসেন পূর্বেও তার গ্রামের বাড়ি প্রথম বিয়ে করেন। ঐ সংসারেও তার সন্তান রয়েছে। আনোয়ার হোসেন ও রহিমা বেগম আনোয়ারের প্রথম বিয়ের বিষয় নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হয়। বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়ে। পরে মধ্য রাতে রহিমা বেগম তার স্বামীর পুরুষাঙ্গ ধারালো ছোরা দিয়ে কেটে দেয়। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে স্থানীয়রা রহিমা বেগমকে আটক করে রাখে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ