শুক্রবার ১৪ আগস্ট, ২০২০

ঘরে থাকার নির্দেশনা, বের হলে ব্যবস্থা: জেলা প্রশাসন

বুধবার, ২৫ মার্চ ২০২০, ২২:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দোকানপাট বন্ধ রাখতে এবং সকলকে ঘরে থাকতে জেলা প্রশাসন থেকে নির্দেশনা দেয়া হয়েছে। আদেশ অমান্য করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানানো হয়েছে।

বুধবার (২৫ মার্চ) জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে মাইকিং ও লিফলেট বিতরণের মাধ্যমে এ সতর্কতা বার্তা দেয়া হয়।

উক্ত সতর্কতা বার্তায় বলা হয়, এতদ্বারা নারায়ণগঞ্জ জেলার সর্বসাধারণের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, করোনা ভাইরাস বিস্তার রোধে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ জেলার সকল দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন বন্ধ থাকবে। তবে কাঁচা বাজার, মুদি দোকান, খাবারের দোকান, হাসপাতাল ও জরুরী পরিসেবা এ আদেশের আওতামুক্ত থাকবে। এ সকল প্রতিষ্ঠানের ক্ষেত্রে পরিচ্ছন্নতা ও নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা বাঞ্চনীয়। করোনা ঝুঁকি এড়াতে জরুরী স্বাস্থ্য নির্দেশনাসমূহ মেনে চলুন। খাদ্যদ্রব্য, ঔষুধ, চিকিৎসা, মৃতদেহ দাফন/সকার ব্যতীত জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। এ আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অতএব, নিজ নিজ ঘরে থাকুন, করোনা ভাইরাস প্রতিরোধ করুন । আদেশক্রমে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ