মঙ্গলবার ২৬ মে, ২০২০

গ্রেফতার সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলসহ ১১ জনের জামিন

বুধবার, ৬ মে ২০২০, ১৯:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: তেল ব্যবসাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় গ্রেফতার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর স্থানীয় আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম মন্ডল ও তার ১০ সহযোগী জামিন পেয়েছেন।

বুধবার (৬ মে) বেলা ১১টার দিকে সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকা থেকে ১০ সহযোগীসহ তাকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। পরে দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে জামিন আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

জামিনের বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, গ্রেফতার আসামিরা আদালতে জামিন আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সাবেক এই কাউন্সিলর পুলিশ সদস্য মফিজ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। তার বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে বলে থানা পুলিশ জানিয়েছে।

গত ২৩ এপ্রিল এসও রোড এলাকায় তেল ব্যবসাকে কেন্দ্র করে ব্যবসায়ী আশরাফউদ্দিন ও সিরাজুল মন্ডলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দায়ের করা মামলায় সিরাজুল ইসলামকেও আসামি করা হয়।

এ মামলায় গ্রেফতার অন্যরা হলেন, সিরাজুল ইসলাম মন্ডলের সহযোগী মাহবুবুর রহমান, সেলিম মজুমদার, সুমন, ইমন, মাদক ব্যবসায়ী ফারুক হোসেন বাক্কু, রনি, ফারুক, ছালাম, কসাই বাবু, সালাউদ্দিন ও সম্রাট।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্র্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, গত ২৩ এপ্রিল ব্যবসায়িক দ্বন্দ্বকে কেন্দ্র করে শ্রমিক নেতা আশরাফ উদ্দিনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও মারধরের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মারামারি মামলা হয়। গ্রেফতারকৃরা সবাই ওই মামলার এজাহারভুক্ত আসামি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ