শনিবার ০৬ মার্চ, ২০২১

গোলাম সারোয়ার জীবদ্দশায় মানবসেবা করে গেছেন: এম এ রশিদ

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, ১৯:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শে কাজ করে, গরিব-দুঃখীদের পাশে দাঁড়ায় তাদের মৃত্যু নাই। তাদেরকে মানুষের মন থেকে কেউ সরাতে পারে না। প্রয়াত গোলাম সারোয়ার জীবদ্দশায় মানবসেবা করে গেছেন। আজকে আপনাদের উপস্থিতিই সেটা বলে দেয়। তার মধ্যে যথেষ্ট আদব ছিলো। তিনি কখনো কারো সাথে বেয়াদবি করেনি। মনে রাখবেন আদবে আল্লাহ মিলে, বেয়াদবে আল্লাহ নাই।

রোববার (২৪ জানুয়ারি) বিকেলে বন্দরে অগ্রগামী সামাজিক সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠীর উদ্যোগে নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত গোলাম সারোয়ার স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এইসব কথা বলেন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ টিক্কারমোড় এলাকায় অনুষ্ঠিত এ সভায় দোয়া ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, দেশের সকল ক্রান্তিলগ্নে আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে থাকে। যার ধারাবাহিকতায় এই করোনাকালে নির্ভয়ে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন মানুষের পাশে দাঁড়িয়েছিলো। কিন্তু বিএনপি পারে লুটপাট করতে। লুটপাটে চ্যাম্পিয়ন তারা।

অনুষ্ঠানে প্রধান আলোচক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান বলেন, প্রয়াত গোলাম সারোয়ার ছিলো একজন দক্ষ এবং মেধাবী রাজনৈতিক ব্যাক্তিত্ব। তাকে হারিয়ে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের একটি অপূরনীয় শুন্যতা সৃষ্টি হয়েছে। দল মত নির্বিশেষে তিনি যে রাজনীতি করেছেন তা নারায়ণগঞ্জবাসীর হৃদয়ে ভালোবাসার বন্ধনে গেঁথে আছে। আপনারা তার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মো. সাগরের সভাপতিত্বে ছাত্রলীগ নেতা রবিউল আউয়াল সানির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন, জেলা যুবলীগ নেতা খাঁন মাসুদ, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, আওয়ামী লীগ নেতা শাহজাহান মোল্লা, সোয়েব মো. লিটন।

অনুষ্ঠানে আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন, অগ্রগামী সামাজিক সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর, মো. জসিম খন্দকার, মো. সুমন, মো. উজ্জল, লুৎফর রহমান, যুবলীগ নেতা মাসুম আহমেদ, মো. মিঠু ও মো. রাসেল।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ