সোমবার ২১ অক্টোবর, ২০১৯

গোটা দেশ টর্চার সেলে পরিণত: কামাল

বুধবার, ৯ অক্টোবর ২০১৯, ১৯:১৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেছেন, গোটা দেশ আজ একটি টর্চার সেলে পরিণত হয়েছে। বিরোধী মতের উপর নির্যাতন শেষ সীমায় গিয়ে পৌছেছে। দেশের পক্ষে কথা বলায় বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। শহীদ আবরার ফাহাদের মৃত্যু কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। গত ১১ বছরে বিএনপির অনেক নেতাকর্মীকে এভাবে হত্যা-গুম-নির্যাতন করা হয়েছে। আজ আবরার ফাহাদকে হত্যা তারই ধারাবাহিকতা।

বুধবার (৯ অক্টোবর) সকালে এটিএম কামাল নারায়ণগঞ্জ সদর ও সোনারগাঁ থানার মামলায় হাজিরা শেষে আদালত চত্বরে উপস্থিত নেতৃবৃন্দ ও সাংবাদিকদের উদ্দেশ্যে এ সকল কথা বলেন।

এটিএম কামাল বলেন, আজ দেশের জনগণই নিজ দেশে পরাধীন। এই পরাধীনতার শৃঙ্খল ভেঙে জেগে উঠার এখনই সময়। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করে দেশের জনগণের অধিকার ও দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব সুনিশ্চিত করতে হবে।

তিনি আরো বলেন, ক্ষমতা দখলকারীরা আজ জনগণ থেকে পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে পড়েছে। জোর করে ক্ষমতা দখল করা যায় কিন্তু মানুষের ভালবাসা পাওয়া যায় না। সত্যের জয় অনিবার্য, একদিন সকল অবিচারেরই বিচার হবে।

বিএনপি ও অঙ্গসংগঠন এবং আইনজীবী নেতৃবৃন্দদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ সভাপতি সরকার হুমায়ুন কবির, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজীব, মহানগর মহিলা দলের সভানেত্রী রাশিদা জামাল, জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি, মহানগর ছাত্রদলের সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, আইনজীবী নেতা আব্দুল হামিদ খান ভাষানী, মৎসজীবী দলের জাহাঙ্গীর আলম রতন, যুবদলের মাহবুব হাসান জুলহাস প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ