সোমবার ১৯ আগস্ট, ২০১৯

গিয়াসউদ্দিনের পুত্র সাদরিলের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন

বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ১৭:৩৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপির সাবেক এমপি গিয়াসউদ্দিনের পুত্র ও নাসিক ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিলকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেলে রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করলে আগামী রোববার (২১ জুলাই) রিমান্ড শুনানির দিন ধার্য্য করেন আদালত।

কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলামের গাড়ি ভাঙচুর ও এমপিকে অবরুদ্ধ রেখে মানহানী করার অভিযোগে বুধবার রাতে কাউন্সিলর সাদরিলসহ ১০ জনকে আটক করে পুলিশ। পরে সাংসদের পিএস সোহেল বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এমপি সেলিনা ইসলামের স্বামীও লক্ষ্মীপুর-২ আসন থেকে নির্বাচিত (স্বতন্ত্র) সংসদ সদস্য। দুইজনই আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

মামলায় অন্য আসামিরা হলোÑ হাফেজ আহম্মেদ (৩২), খাইরুল ইসলাম (২৮), তাভির সিদ্দিকী (২৩), রব্বি (২৮), কুদ্দুস (২৫),ম শাকিল (২২), নাজমুল হোসেন (৩৪), মোসলেম উদ্দিন (৫৩), ফয়েজ (২৩)।

পুলিশ সূত্রে জানা যায়, এমপি সেলিনা ইসলামের আত্মীয় সালমা বেগম ও তার স্বামী হাফেজ আহমেদ সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকার কালুর বাড়ির চার তলার ভাড়াটিয়া। বিয়ের পর থেকেই দুজনের মধ্যে পারিবারিক বিষয়ক নিয়ে একাধিক বার ঝগড়া হয়। ওই ঝগড়া সমাধানের জন্য রাত সাড়ে ৯টায় কুমিল্লা থেকে সিদ্ধিরগঞ্জে আসেন এমপি সেলিনা ইসলাম। বিচার সালিশ শেষে উভয় পক্ষকে মিলে যাওয়ার কথা বলে নিচতলায় চলে আসেন এমপি সেলিনা।

তখন ওই ঘরের দরজা জানালা বন্ধ করে বাঁচাও বাঁচাও চিৎকার শুরু করে হাফেজ আহমেদ। চিৎকার শোনে স্থানীয় লোকজন বাড়িটি ঘেরাও করে ফেলে। পরে সাদরিল ঘটনাস্থলে পৌঁছান। স্থানীয় লোকজনের ভয়ে এমপি গাড়িতে না ওঠে নিচ তলার একটি রুমে অবস্থান নেন। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে এমপিকে লাঞ্ছিত ও তার গাড়ির গ্লাস ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে এমপি সেলিনা ইসলামকে উদ্ধার করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ পারভেজ জানায়, সাংসদের গাড়ি ভাংচুর ও তার লোকজনদেরকে মারপিটের অভিযোগের ভিত্তিতে কাউন্সিলর সাদরিল, হাফেজ আহমেদসহ ১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। সাংসদের ব্যক্তিগত সহকারি সোহেল বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আসামিদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করে বৃহস্পতিবার বিকালে আদালে পাঠানো হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ