বুধবার ১৪ নভেম্বর, ২০১৮

গায়েবী মামলায় প্রমান হয়েছে সরকার দেউলিয়া: খোরশেদ

বৃহস্পতিবার, ৮ নভেম্বর ২০১৮, ১৯:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছদুল আলম খন্দকার খোরশেদ, সাধারণ সম্পাদক মমতাজউদ্দিন মন্তু,সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন ও সানোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক সাগর প্রধান ও সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রুশো এক যুক্ত বিবৃতিতে দুইদিনে যুবদল নেতা ইকবাল হোসেন,আতাউর,বিএনপি নেতা টি এইচ তোফা, মোহসীন, দুলাল সহ অনেককে বাড়ী থেকে গায়েবী মামলায় গ্রেফতার ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় গায়েবী মামলা দায়েরের তীব্র নিন্দা ও অবিলম্বে মুক্তি এবং খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবী করেছেন।

বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশে বলেন, গায়েবী মামলা দেওয়া প্রমান হয় সরকার রাজনৈতিক ভাবে দেওলিয়া হয়ে গেছে। তিনি সরকারকে গনতান্ত্রিক আচরণ করার আহবান জানিয়ে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করেন। তিনি বাকশালের পতন ও দেশনেত্রীর মুক্তির সংগ্রামে নিজেদের ঊৎসর্গ করার প্রত্যয়ন ব্যক্ত করে বলেন, বাকশালের পতন ছাড়া ঘরে ফিরবে না যুবদল। জুলুম করে মহানগর যুবদলকে দমন করা যাবে না।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছদুল আলম খন্দকার অবিলম্বে ইতিপূর্বে গ্রেপ্তারকৃত বিএনপি মামুন মাহমুদ, নেতা এড.সাখাওয়াত খান, আবুল হোসেন, মুহাম্মদ হোসেন কাজল, যুবদল নেতা জয়নাল আবেদীন, আমির হোসেন, কাজী সোহাগ, মিনহা জউদ্দিন মুন্না, রফিকুল ইসলাম, ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি, শামীম, সাইদ রেজা সহ সকল নেতাকর্মীর মুক্তি দাবী করেন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ