সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯

গানে ও আড্ডায় মাতালো শহুরে গায়েন

শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ২২:৫৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শহরের আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনের স্টুডিও থিয়েটার হলে গানে ও আড্ডায় মাতালো শহুরে গায়েন ব্যান্ড দল।

শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে শহুরে গায়েনের প্রকাশিত প্রথম অ্যালবাম ‘তোমার জন্য থামি’ নিয়ে গান-আড্ডার আয়োজন করে দলটি। অ্যালবামের ‘প্রতিদিন জন্ম নেই’ শিরোনামের গানটি দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

আড্ডায় উপস্থিত ছিলেন, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ খেলাঘর আসরের সভাপতি রথীন চক্রবর্তী, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ভবানী শংকর রায়, বর্তমান সভাপতি জিয়াউল ইসলাম কাজল, রঙ বাংলাদেশের কর্ণধার সৌমিক দাস, জেলা গণসংহতি আন্দোলনের সমন্বয়কারী তরিকুল সুজন, শিল্পী অমল আকাশ, নারায়ণগঞ্জ ফটোগ্রাফিক ক্লাবের (এনপিসি) জয় কে রয় চৌধুরীসহ আরো অনেকে। অনুষ্ঠানে সঞ্চালনা করেন অ্যালবামের গীতিকার ও সুরকার আহমেদ বাবলু।

শহুরে গায়েনের ‘তোমার জন্য থামি’ অ্যালবামের সদস্যরা হলেন ব্যান্ড দলটির সমন্বয়ক ও লিড ভোকালিস্ট শাহীন মাহমুদ, সংগঠক ও সুরকার তারেক মাহমুদ, লিড গিটারিস্ট ও সুরকার রনক ইব্রাহীম, ড্রামস ও পার্কেশন শাহেন শাহ্ অর্নব, হৃদম গিটারিস্ট এসডি পাপ্পু, বেজ গিটারিস্ট সাইফুল ইসলাম রবিন।

সব খবর
শিল্প ও সাহিত্য বিভাগের সর্বশেষ