বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

খোকন সাহার তত্ত্বাবধানে ১১ টন খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম

বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৯:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহার সার্বিক তত্ত্বাবধানে এবং মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহমুদা মালা ও ব্যবসায়ী নেতা দীপক কুমার সাহার যৌথ উদ্যোগে ত্রাণ বিতরণ কর্মসূচি কার্যক্রম শুরু হয়েছে। করোনার কারণে খাদ্য সংকটে পড়া মানুষের মাঝে ১১ টন চাল, ডাল, আলুসহ খাদ্যসামগ্রী বিতরণ করছেন তারা।

বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল থেকে এ কার্যক্রম শুরু হওয়া এই কার্যক্রম চলবে বৈশাখ পর্যন্ত। করোনার কারণে উদ্ভূত পরিস্থিতিতে এ উদ্যোগ হাতে নেওয়া হয়েছে বলে জানান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা।

তিনি বলেন, করোনার কারণে সবকিছু বন্ধ হয়ে যাওয়ায় অনেকের উপার্জনের পথ বন্ধ হয়ে গেছে। একেবারে গরীব মানুষ অন্যের কাছে হাত পাততে পারে। কিন্তু অনেকেই আছেন যাদের বাড়িতে চাল না থাকলেও তারা কারো কাছে চাইতে পারেন না। আমরা তাদের কথা মাথায় রেখেই এই উদ্যোগ নিয়েছি।

খোকন সাহা বলেন, যারা কারো কাছে সাহায্য চাইতে পারেন না তাদের তালিকা করে তাদের বাড়িতে গিয়ে খাবার পৌছে দেওয়া হবে। তাদের নাম পরিচয় গোপন রেখেই তাদের দুর্দিনে এই সহযোগিতা করা হবে। এই কার্যক্রম পহেলা বৈশাখ পর্যন্ত চলবে।

অ্যাড. মাহমুদা মালা জানান, প্রতি প্যাকেটে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ১ কেজি লবন, ১ লিটার তেল থাকবে। এভাবে ৬ টন চাল, ২ টন আলু, ১ টন ডাল, ১ টল লবন ও ১ টন তেল খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক উত্তম সাহা, ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সুজিত সরকার প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ