শুক্রবার ০৩ এপ্রিল, ২০২০

খেলাধুলা মানুষকে শৃঙ্খলাবোধ শেখায়: মুন্না খান

শনিবার, ৮ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মুন্না খাঁন বলেন, খেলাধুলা মানুষকে নিয়মকানুন ও শৃঙ্খলাবোধ শেখায়। নিয়মিত খেলাধুলার মাধ্যমে দেহ মন দুটাই সুস্থ রাখা যায়। আজকে আমাদের যুবসমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে। তারা মাদকে আসক্ত হচ্ছে। যুবকরা মাঠে সময় দেয় না, স্কুলে সময় দেয় না। তারা ভার্চুয়াল জগতে সময় দেয়। মাদক সেবন করে সময় পার করে। তাই যুবসমাজের এই দূর অবস্থা দূর করতে খেলাধুলার কোনো বিকল্প নেই।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকার বড় মসজিদ সংলগ্নমাঠে আয়োজিত শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যুবসমাজ লাখো শহীদের রক্তে ভেজা বাংলাদেশের সম্পদ। তারা এই দেশকে উন্নতির শিখরে পৌছে দিতে পারে। ইতোমধ্যে আমাদের যুবসমাজ দেশের জন্য সুনাম অর্জন করেছে। তারা বহিঃবিশ্বে দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি হাজী মো. আনিসুর রহমান আনিস, ব্যবসায়ী মো. হাসান মাহমুদ অনিক, আব্দুল্লাহ, হাবিব, নুরুল ইসলাম, মুড়াপাড়া সরকারি কলেজের ভিপি মো. সাইফুল ইসলাম তুহিনসহ অনেকে।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ