শনিবার ২৫ মে, ২০১৯

খালেদা জিয়ার মুক্তিতেই জাতির মুক্তি: কাউন্সিলর খোরশেদ

শনিবার, ১১ মে ২০১৯, ১৮:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দোয়া ও ইফতার মাহফিল এবং যুবদলের সভাপতি কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে সংবর্ধনা দেন সৌদি আরব যুবদল।

৯ই মে (বৃহস্পতিবার) জেদ্দার হাদিক মিলনায়তনে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় প্রায় দেড় হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন সৌদি বিএনপি কেন্দ্রীয় সভাপতি আহম্মদ আলী মুকিব ও প্রধান উপদেষ্টা আব্দুর রহমান সহ সাংগঠনিক সিনিয়র নেতৃবৃন্দ।

সৌদি আরব কেন্দ্রীয় যুবদলের সভাপতি আঃ মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, খালেদা জিয়া বন্দী মানে সারা দেশ আজ বন্দী। দেশের মানুষকে বন্দীদশা থেকে মুক্ত করতে হলে সবার আগে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। শেখ হাসিনা বাংলাদেশকে কারাগারে পরিনত করেছে। আন্দোলনের মাধ্যমে স্বৈরাচার হাসিনার পতন করে দেশের মানুষকে মুক্তি দিতে হবে।

বক্তব্য শেষে কাউন্সিলর খোরশেদ এড. তৈমূর আলম খন্দকারের লেখা "মিথ্যার কাছে জাতি পরাজিত" বইটি সৌদি বিএনপি কেন্দ্রীয় সভাপতি আহম্মদ আলী মুকিব ও প্রধান উপদেষ্টা আব্দুর রহমানের হাতে তুলে দেন।

এ সময় আরো বক্তব্য রাখেন সৌদি বিএনপির সাধারন সম্পাদক মনিরুজ্জামান তপন, সাংগঠনিক সম্পাদক ইন্জিনিয়ার নুরুল আমিন, সৌদি স্বেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ আহমেদ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ