শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯

খালেদা জিয়ার মুক্তিতে সরকারের বিদায় ঘন্টা বাজবে: মামুন মাহমুদ

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: যেদিন খালেদা জিয়ার মুক্তি হবে সেদিন এই সরকারের বিদায় ঘন্টা বেজে যাবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।

মামুন মাহমুদ বলেন, ‘আদালতকে ব্যবহার করে মিথ্যা মামলা সাজিয়ে বেগম খালেদা জিয়াকে আটকে রেখেছে। তারা বুঝতে পেরেছে খালেদা জিয়াকে যদি কারারুদ্ধ করে রাখা যায় তাহলেই তারা তাদের অবৈধ সরকার নির্বিঘ্নে পরিচালনা করতে পারবে। এই কারণে তারা আজ খালেদা জিয়াকে মুক্তি দিতে ভয় পাচ্ছে। কারণ তারা উপলব্ধি করতে পেরেছে যেদিন খালেদা জিয়া মুক্ত হবেন সেদিন এই সরকারের বিদায় ঘন্টা বেঁজে যাবে। কিন্তু এই ভয়ে ভীত হয়ে সরকার দেশ পরিচালনায় ব্যর্থ এবং একটি লুটপাটের রাষ্ট্রে পরিনত করেছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টম্বর) বিকেল ৫টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন সড়কে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বাংলাদেশ কিছু কিছুসংখ্যক মন্ত্রী, এমপিরা গ্রাস করে খাচ্ছে। তাদের প্রলুব্ধ দৃষ্টি আজ সাধারণ মানুষের উপর পরেছে। আজ সর্বস্তরে দুর্নীতি ছেয়ে গেছে। বালিশ কাহিনী, পর্দা কাহিনীসহ পদ্মসেতুতে দুর্নীতি। প্রত্যেক ক্ষেত্রেই আজ দুর্নীতি, লুটপাট। পত্রিকায় দেখলাম ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের গণভবনে প্রবেশ নিষেধ। আমরা মনে করি,এইভাবে তাদের এমপি, মন্ত্রী সকলের জন্য গণভবনের দরজা বন্ধ হয়ে যাবে। কারণ তারা জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলছে।’

সম্প্রতি দলের সিনিয়ার ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে হওয়া মামলা সম্পর্কে তিনি বলেন, ‘ভূয়া মামলা করতে করতে শেষে নারায়ণগঞ্জে মিথ্যা মামলা করে। কোথায় তারেক রহমান আর কোথায় নারায়ণগঞ্জের একটি চুনোপুটি। মামলার সঙ্গে আবার ওয়ারেন্টও ইস্যু করিয়েছে। এই সবই জনগণের কাছে পরিষ্কার ও হাস্যকর। আমরা এই মামলার প্রত্যাহার চাই।’

উক্ত মানববন্ধনে আরো উপস্থিত ছিলো জেলা বিএনপির সহ সভাপতি মনিরুল ইসলাম রবি, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, নজরুল ইসলাম টিটু, এড. মাহফুজ রহমান হুমায়ূন, অর্থ সম্পাদক বাসির উদ্দিন বাচ্চু, কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার, আইন বিষয়ক সম্পাদক খোরশেদ আলম মোল্লা, মহিলা দল সভানেত্রী নুরুন নাহার প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ