রবিবার ২৯ মার্চ, ২০২০

খারাপ কাউকে ছাড় দেয়া হবে না: শামীম ওসমান

শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ‘ভালো লোকগুলো যদি এক হয় তাহলে খারাপ লোকগুলি খারাপ করার সাহস পায় না। খারাপ কাজ যে করবে, সে যেই হোক তার প্রতি আমার কোন সমর্থন থাকবে না এবং কাউকে ছাড় দেবো না। সেজন্য আপনাদের সহযোগিতা চাই।’

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডে সুমিলপাড়া (আইলপাড়া) জামে মসজিদ ও যুব সমাজের উদ্যোগে আয়োজিত ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘নারায়ণগঞ্জটাকে একটু সুন্দর করতে চাই। কিছু প্রজেক্ট দিয়েছি। ডিএনডি প্রজেক্টের জন্য আরো ১২/১৫ শত কোটি টাকার দরকার। আমার নেত্রীকে যদি আল্লাহ তাআলা হায়াত দেন, তাকে যদি ক্ষমতায় রাখেন, সুস্থ্য রাখেন তাহলে ইনশাআল্লাহ এটা হবে। আর যদি এটা হয়ে যায় তাহলে আমার এই নির্বাচনী এলাকার জমি-জমার দাম ঢাকার চেয়ে বেড়ে যাবে এবং সুন্দর হবে।

আমরা ভোগ করতে পারব কিনা জানি না কিন্তু আমাদের পরবর্তী প্রজন্ম যেন সুন্দর একটা বাংলাদেশ পায়। যে দেশের জন্য এত মানুষ জীবন দিল, রক্ত দিল, এ মাটি রক্তে ভেজা মাটি। ৩০ লাখ মানুষ শহীদ হয়েছে তাই দায়িত্ব সবার।

শামীম ওসমান বিস্ময় প্রকাশ করে বলেন, আমরা অনেকে অনেক কথা বলি। হুজুররা বড় বড় বয়ান দেন। এটা দেন সেটা দেন, বিভক্ত করে দেন। সমস্যা এখানেই। আমি খুব কষ্ট পাই যখন দেখি বিশ্ব ইজতেমার ময়দানে একগ্রুপ আরেক গ্রুপকে লাঠি দিয়ে পিটিয়ে শুইয়ে দিতাছে।

তিনি আরো বলেন, এলাকায় সবাই শান্তি রাখুন। আমরা শান্তি চাই। কে ছোট, কে বড় সেটার দরকার নাই। আমি কয়েকদিন পরে নামবো, জেলা প্রশাসক এবং পুলিশ সুপারকে নিয়ে প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ডে মিটিং করবো। ভাল কাজ করতে হলে আওয়ামী লীগ-বিএনপি নাই। শুধু ভাল মানুষের দরকার। খারাপ কাজের জন্য যেমন খারাপ মানুষ দরকার, তেমনি ভাল কাজ করার জন্য ভালো মানুষ দরকার।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির সভাপতিত্বে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক, নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ