শুক্রবার ১৯ এপ্রিল, ২০১৯

ক্রান্তি খেলাঘরের পিঠা উৎসব ও সংবর্ধনা অনুষ্ঠিত

শনিবার, ৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: অত্যন্ত উৎসব মুখর পরিবেশে ক্রান্তি খেলাঘর আসরের পিঠা উৎসব ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) পাইকপাড়া জয়গোবিন্দ স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবিধান ও পিঠা উৎসব উদযাপিত হয়েছে। এ সময় অতিথিরা খেলাঘরের কর্মকান্ড ও দেশের কল্যাণে কিভাবে নিজেকে নিয়োজিত করতে হয় সে বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন।

খেলাঘর সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর ক্রান্তি পরিবারের ২০১৮ সালের পি.ই.সি, জে.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা দেয়া হয়।

ক্রান্তি খেলাঘর আসরের সহ-সভাপতি ফয়সাল আহম্মদ দোলনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক তারেক উল্লাহ্‌ সজলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও খেলাঘর নারায়ণগঞ্জ জেলার সম্মানিত সভাপতি রথীন চক্রবর্তী, খেলাঘর সংগঠক জহিরুল ইসলাম জহির, খেলাঘর নারায়ণগঞ্জ জেলার সম্পাদক মন্ডলীর সদস্য মিজানুর রহমান মিঠু, একতা খেলাঘর আসরের সাবেক সাধারণ সম্পাদক নাসরীন জাহান শিখা, ক্রান্তি খেলাঘরের সহ-সভাপতি আলমগীর হাসান, সাধারণ সম্পাদক ঈদ-উল-হাসান রিদওয়ান সহ অন্যান্য সকল সম্পাদক ও অভিভাবকবৃন্দ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ