বৃহস্পতিবার ২৭ জুন, ২০১৯

কোন পাতি নেতা আ’লীগগিরি দেখাবেন না: সেলিম ওসমান

বুধবার, ২০ মার্চ ২০১৯, ২০:৩৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, ‘আওয়ামী লীগ মানেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই বুঝি। আমাদের সাথে কোন পাতি নেতা আওয়ামীলীগগিরি দেখাবেন না। ভুলে যাবেন না আমাদের বাড়িতেই আওয়ামী লীগের জন্ম। আজকে শুধু একটাই প্রতিজ্ঞা আমরা জাতীয় পার্টি সর্বশক্তিতে রুপান্তরিত হব নারায়ণগঞ্জে।’

বুধবার (২০ মার্চ) বিকেলে পুরান বন্দর চৌধুরীবাড়ী নাসিম ওসমান মডেল উচ্চ বিদ্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের ৯০তম জন্মবার্ষিকী ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

তিনি আরো বলেন, অনেকে বলে জাতীয় পার্টি নাকি দমে গেছে। যদি দমেই যেত তাহলে ২ দিনের নোটিশে আজকে হাজার হাজার জাতীয় পার্টির নেতাকর্মী এবং ভবিষ্যৎ প্রজন্মদের নিয়ে আমরা একই জায়গায় উপস্থিত হতে পারতাম না। ইনশাআল্লাহ আগামীতে যাতে আমাদের প্রয়োজন না হয়, জাতীয় পার্টি থেকে আমরা এমন নেতা বের করবো। আপনারা সহযোগিতা করেন আমি আগেও বলেছি এখনও বলছি নারায়ণগঞ্জে ৫টি সাংসদই ইনশাআল্লাহ আগামীতে আমরা করে নিয়ে আসব।

সাংসদ সেলিম ওসমান বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী কতবার আমাদের ধন্যবাদ দিয়েছেন। গত ১০ বছরের উন্নয়নে জাতীয় পার্টিই তাকে সহযোগিতা করেছে। ওনি বলেন নাই আওয়ামী লীগ তাকে সহযোগিতা করেছে। সংসদে বার বারই ভাষণে একটি কথাই আসে জাতীয় পার্টি সহযোগিতা করেছে। আমরা আজ বিরোধী দল হয়েও শেখ হাসিনাকে সহযোগিতা করে যাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা জাপার সভাপতি আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির সভাপতি ছানাউল্লাহ ছানো, সাধারণ সম্পাদক আকরাম আলী শাহীন, গোগনগর ইউপি চেয়ারম্যান নওশেদ আলী, বন্দর ইউনিন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহমেদ, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন জাপার সভাপতি বাচ্চু মিয়া, ২১ নম্বর ওয়ার্ড জাপার সভাপতি রশিদ কন্ট্রাক্টর, জাপা নেতা মাঈন উদ্দিন মানুসহ জাপার সকল নেতাকর্মীবৃন্দ।

আলোচনা সভা শেষে জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাসহ এমপি লিয়াকত হোসেন খোকা, জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও সকল শিক্ষার্থীদের নিয়ে ২৫০ পাউন্ড কেক কেটে হুসেইন মোহাম্মদ এরশাদের জন্মবার্ষিকী উদযাপন করেন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ