শুক্রবার ২২ নভেম্বর, ২০১৯

কে এই সিটি এসবির পুলিশ কর্মকর্তা?

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ২০:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে শিমরাইলে পুলিশের এক কর্মকর্তার নামে সড়কে চাঁদাবাজি হয়। সিটি স্পেশাল ব্রাঞ্চের (সিটি এসবি) এক দারোগা কিংবা পরিদর্শকের নামে তোলা হয় এই টাকা। জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের কাছে এমন অভিযোগ করা হয়েছে। অভিযোগের বিষয়টি খোদ এসপি হারুন এক অনুষ্ঠানে বক্তব্য প্রদানের সময় প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে শহরের নবীগঞ্জ ঘাট এলাকায় বেকার মিনিবাস লিমিটেডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন এসপি হারুন অর রশীদ।

এ সময় তিনি বলেন, ‘গতকাল আমি একটি অভিযোগ পেলাম, শিমরাইল সিদ্ধিরগঞ্জ এলাকায় পুলিশের নামে বাস থেকে চাঁদা তোলা হয় প্রতিদিন। দিনে দুইবার এসবির দারোগা বা ইন্সপেক্টরের নামে টাকাটা তোলা হয়। আমি জানিনা সিটি এসবির দারোগা বা ইন্সপেক্টরের নামে টাকাটা আদৌ ওঠে কিনা। নাকি ওই লাইনের কোনো চাঁদাবাজ, সন্ত্রাসী টাকা নিচ্ছে কিনা এ বিষয়ে এসবিকে দায়িত্ব দিয়েছি, তারা আমাকে জানাবে।’

এসপির ওই বক্তব্যের পর প্রশ্ন উঠেছে কে সেই পুলিশ কর্মকর্তা? জেলাজুড়ে এসপি হারুন অর রশীদের তৎপরতায় চাঁদাবাজি, সন্ত্রাসী যখন কমে আসছে তখন এমন কোন পুলিশ কর্মকর্তার সাহস হয়েছে যে চাঁদা তোলেন সড়ক থেকে? 

জানা যায়, নারায়ণগঞ্জে ডিএসবি ও সিটি এসবি এই দুই ব্রাঞ্চের লোক কর্মরত রয়েছেন। ডিএসবির কর্মকর্তাদের সরাসরি নিয়ন্ত্রণ করেন জেলা পুলিশ সুপার কিন্তু সিটি এসবির কর্মকর্তারা রিপোর্ট করেন বেইলি রোডের সিটি এসবি অফিসে।

 

সব খবর
নগর বিভাগের সর্বশেষ