মঙ্গলবার ০২ জুন, ২০২০

কুর্মিটোলায় নারায়ণগঞ্জের আরেক ব্যবসায়ীর মৃত্যু

মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০, ১৮:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ব্যবসায়ী আবু সিদ্দিক (৫৭) রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। করোনা উপসর্গ নিয়ে ওই হাসপাতালে ভর্তি হন তিনি। পরে মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুর ৩টার দিকে তার মৃত্যু হয়।

জানা গেছে, শহরের মিশনপাড়া এলাকার বাসিন্দা তিনি। ওই এলাকায় নিজের মালিকানাধীন তিনতলা ভবনে থাকতেন তিনি। গত ১০ দিন যাবত জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি।

পরিবারের বরাতে স্থানীয় জনপ্রতিনিধি নাসিক ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু বলেন, গত দশদিন যাবত তিনি করোনার লক্ষণ জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। বাড়িতে রেখেই চিকিৎসা চলছিল তার। কিন্ত সোমবার রাতে তার অবস্থা বেগতিক দেখে সিএনজিতে করে শহরের মেডিনোভা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাজধানীর কুর্মিটোলা হাসাপাতালে ভর্তি করা হয় তাকে। মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়েছে।

শকু আরও বলেন, তাদের পরিবারের কেউই সম্প্রতি বিদেশে যাননি বা ফেরেননি। তার লাশ এখনও হাসপাতালে রয়েছে। করোনার সব ধরনের উপসর্গ তার ছিল। তবে পরীক্ষার রিপোর্ট না পেয়ে কিছু বলা যাবে না। সিভিল সার্জন, ওসি এবং আমরা মিশনপাড়া এলাকাটি লকডাউন করে দিয়েছি।

প্রসঙ্গত, এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন নারায়ণগঞ্জের ৬ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩৮ জন। গত চব্বিশ ঘন্টায় নমুনা পরীক্ষায় ১৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। জেলাটিকে ইতিমধ্যে করোনা ক্লাস্টার বলে চিহ্নিত করেছে আইইডিসিআর।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ