বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

কুতুবপুর যুব সমাজের উদ্যগে ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৫:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় কুতুবপুর যুব সমাজের উদ্যোগে ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। বুধবার (১ এপ্রিল) রাতে কুতুবপুর লাকী বাজার এলাকায় এ ত্রাণ বিতরণ করা হয়।

`এখন সময় মানবতাকে ছড়িয়ে দেয়ার` এই শ্লোগান নিয়ে গরীব, খেটে খাওয়া অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে কুতুবপুর যুব সমাজ। মরণঘাতী করোনা ভাইরাসের প্রকোপ দিন দিন বাড়ছে। সেই সাথে বাড়ছে অসহায়, গরীব, খেটে খাওয়া মানুষগুলোর দূর্ভোগ। তিন বেলা পেটে অণ্য যোগানোই এখন বড় চ্যালেঞ্জ। অসহায় এসব মানুষদের পাশে দাড়ানোটা এখন সমাজের সামর্থবানদের কর্তব্য। সহযোগিতার জন্যে অর্থের চেয়ে ইচ্ছাটাই আসল। কুতুবপুর যুব সমাজের কয়েকজন সদস্যদের সাথে কথা বললে তারা এভাবেই তাদের মনের ভাব প্রকাশ করেন। তারা এলাকার ৩০০ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও সাবান বিতরণ করে।

তারা আরও বলেন, যতদিন না পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ততদিন আমরা এভাবে অসহায়দের সহযোগিতা করবো। সামনে যেকোন ধরনের পরিস্থিতি মোকাবিলা করার জন্য আমরা প্রস্তুত আছি। আমরা আল্লাহর কাছে দোয়া চাই যেনো উনি তাড়াতাড়ি সব ঠিক করে দেন। প্রাণঘাতি এই ভাইরাস থেকে উনি বাংলাদেশকে মুক্ত করে দিক।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ