বৃহস্পতিবার ১৩ মে, ২০২১

কুতুবপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে জখম

বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১, ২১:৪৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা নাজমুল ইসলাম শ্যামলকে (৩৫) কোপানোর অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ইউনিয়নের নিশ্চিন্তপুর এলাকার সরকার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শ্যামলের সাথে স্থানীয় অনিকের সিমেন্টের ব্যবসা নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে অনিক ও তার সহযোগীরা শ্যামলকে কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয় লোকজন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলেও অভিযুক্ত কাউকে খুঁজে পায়নি।

আহত শ্যামলের শ্যালক যুবলীগের ক্যাডার বলে পরিচিত এফ এম খোকন জানান, আসন্ন কুতুবপুর ইউপি নির্বাচনে তার ভগ্নিপতি শ্যামল সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী। এ বিষয়ে সে এলাকায় প্রচারণাও চালিয়েছে। এর জেরেই তার ভগ্নিপতির উপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ তার। অভিযুক্ত অনিকের বিরুদ্ধে হত্যা মামলা রয়েছে বলেও জানান খোকন।

শ্যামলের স্ত্রী রাবেয়া আক্তার বিথী এই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তিনি বলেন, সকালে তার স্বামী পুরোনো সিমেন্টের দোকানের দিকে গেলে সেখানে তাকে একা পেয়ে রক্তাক্ত জখম করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে তার স্বামীকে সন্ধ্যায় বাড়িতে আনা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে স্থানীয় একটি সূত্র জানায়, শ্যামল ও অনিক একই দলের লোক। তাদের মধ্যে অধিপত্য বিস্তার ও সিমেন্টের ব্যবসা নিয়ে কিছুদিন যাবৎ বিরোধ ছিল। এই বিরোধের জেরেই হামলার ঘটনা ঘটে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা থানার উপপরিদর্শক (এসআই) শামীম জানান, ঘটনাস্থলে গিয়ে হামলাকারী এবং হামলার শিকার কাউকেই পাননি। তবে লোকমুখে তিনি জেনেছেন, কথা কাটাকাটির এক পর্যায়ে কোপানোর ঘটনা ঘটেছে। এ বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, তদন্ত সাপেক্ষে এই ঘটনার ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ