বুধবার ২১ এপ্রিল, ২০২১

কিশোরীকে নিয়ে পালানোর সময় কাঁচপুরে গ্রেফতার যুবক

বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১, ১৭:৩৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: তানিয়া (১২) নামের এক কিশোরীকে প্রেমের ফাদে ফেলে বিয়ে করে বগুড়া থেকে চট্টগ্রাম যাওয়ার সময় জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন পেয়ে নারায়ণগঞ্জের কাঁচপুর থেকে এক যুবককে আটক করা হয়েছে।

বুধবার (৩ মার্চ) দিবাগত রাত ৩টায় কাঁচপুর ব্রীজ থেকে আব্দুর রাজ্জাক নামের ওই যুবককে আটক করে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। এ সময় ওই কিশোরীকেও উদ্ধার করা হয়।

এ ঘটনায় তানিয়ার মা বগুড়ার শাহজানপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

আটককৃত আব্দুর রাজ্জাক বগুড়া সদর উপজেলার শাকপালা দক্ষিণপাড়া এলাকার ধলু প্রামানিকের ছেলে।

আব্দুর রাজ্জাক পেশায় একজন ভ্যান চালক। সে এর আগেও দুটি বিয়ে করেছে। এবং বিভিন্ন সময়ে তরুণীদের বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, আব্দুর রাজ্জাক বিয়ের প্রলোভন দেখিয়ে তানিয়াকে ৫০ টাকার স্ট্যাম্পে বগুড়ার নোটারী পাবলিক কার্যালয়ে ৩০ হাজার টাকা কাবিনে বিয়ে করে। বিয়ের পরেই তানিয়াকে নিয়ে হানিফ এন্টারপ্রাইজের বাসে (ঢাকা মেট্রো ব ১৫-০২৩৮) করে বগুড়া থেকে চট্টগ্রাম যাওয়ার সময় বাসের এক যাত্রীর সন্দেহ হলে তিনি জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন দেন। পরে ৯৯৯ থেকে কাঁচপুর হাইওয়ের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানকে ফোন দিলে তিনি টহলরত অফিসার আরিফুল ইসলামকে বিষয়টি জানান। পরে আরিফুল ইসলাম কাঁচপুর ব্রীজের ঢালে অবস্থান নিয়ে বাসটি শনাক্ত করে তানিয়াকে উদ্ধার করেন ও রাজ্জাককে আটক করেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ