শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

কিল্লারপুলে ডিপিডিসি’র গ্রাহকসেবা সমাবেশ

বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: এনওসিএস নারায়ণগঞ্জ (পূর্ব) ডিপিডিসি আয়োজনে গ্রাহক সেবা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় নারায়ণগঞ্জ শহরের কিল্লালপুলে অবস্থিত এনওসিএস সার্কেল তত্ত্বাবধায়ক প্রকৌশলী মিলনায়তনে এই সেবা সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রায় শতাধিক গ্রাহকদের উপস্থিতিতে এই সভায় বিকেএমএই নতুন অফিসের জন্য তাৎক্ষণিক বিদ্যুৎ সংযোগে ডিমান্ড নোট স্বাক্ষর করা হয়। এ সময় অনেক গ্রাহকদের প্রয়োজনীয় বিদ্যুৎ সমস্যাগুলো দ্রুত সমাধান করে দেয়া হয়।

এনওসিএস নারায়ণগঞ্জ (পূর্ব) ডিপিডিসি নির্বাহী প্রকৌশলী মো. গোলাম মোরশেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিপিডিসি এনওসিএস (দক্ষিণ) প্রধান প্রকৌশলী মো. কামরুল আজম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনওসিএস সার্কেল তত্ত্বাবধায়ক প্রকৌশলী মুহাম্মদ কামাল হোসেন, এনওসিএস নারায়ণগঞ্জ (পশ্চিম) ডিপিডিসি নির্বাহী প্রকৌশলী মো. আনিছুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী মো. কামরুল আজম বলেছেন, দিনে দিনে গ্রাহকদের বিদ্যুৎ চাহিদা বৃদ্ধি পাচ্ছে। ট্রান্সফরমারগুলোতে বিদ্যুৎ লোডের চেয়েও বিদ্যুৎ ব্যবহার হওয়ায় অনেক সময় সমস্যা সৃষ্টি হয়। এর ফলে এই কাজের মেরামতে জন্য আপনার আশে পাশে এলাকায় বিদ্যুৎ বন্ধ করে কাজ হয়। এতে অনেকে লোডশেডিং বলে থাকে। ৪২ হাজার গ্রাহক রয়েছে ডিপিডিসি’র, প্রয়োজন ছাড়া বিদ্যুৎ ব্যবহারে সর্তক থাকি। করোনা কালীণ সময়ে আমরা আমাদের দায়িত্ব থেকে দূরে সরেনি। সরকারের ডিজিটাল আওতায় হওয়ায় ডিপিডিসি এখন গ্রাহকদের ভোগান্তি কমে গেছে। আপনার যে কোন অভিযোগ বা প্রয়োজনে আপনাদের আবেদন এখন ডিজিটাল আওতায় চলে আসছে। বিদ্যুৎ আমাদের নিজস্ব নয়, এটা সরকারের মাধ্যমে প্রাইভেট কোম্পানী থেকে কিনতে হয়। তাই আপনারা বকেয়া কোন বিল রাখবেন না।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ