বুধবার ২০ নভেম্বর, ২০১৯

কাশীপুরে ৯ ওয়ার্ডে আওয়ামী লীগের কমিটি গঠন

শুক্রবার, ৮ নভেম্বর ২০১৯, ২০:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। দলের তৃণমূলের নেতৃবৃন্দদের সম্মতিক্রমে ধাপে ধাপে ওয়ার্ড কমিটিগুলো গঠন করা হয়। যার প্রতিটি ওয়ার্ড কমিটিতে রয়েছে ৫১ জন সদস্য।

কাশীপুর আদর্শ বালিকা বিদ্যালয় মাঠে ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে সকলের সম্মতিক্রমে প্রতি ওয়ার্ডের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এরপর কাশীপুর হাটখোলা মাঠে ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ কর্মসূচি অনুষ্ঠিত হয় এবং উক্ত ওয়ার্ডগুলোর কমিটি গঠন করা হয়।

সর্বশেষ দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় মাঠে ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ কর্মসূচি এবং কমিটি গঠন করা হয়।

শেষে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আইয়ুব আলী ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এমএ সাত্তারের স্বাক্ষরের মধ্য দিয়ে কমিটিগুলো অনুমোদন দেয়া হয়।

উক্ত ৯টি ওয়ার্ডে নব নির্বাচিতরা হলেন, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন ও সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন বেপারী, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বশির আলম (ফাতু) ও সাধারণ সম্পাদক বদুর উদ্দিন বদু, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামীম আহম্মেদ ও সাধারণ সম্পাদক খবির উদ্দিন খোকন, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক শাহাবউদ্দিন, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন ও সাধারণ সম্পাদক সানাউল্লাহ, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহ আলম ও সাধারণ সম্পাদক মো. মামুন, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ ও সাধারণ সম্পাদক আহম্মদ আলী, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন এবং ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রূপচাঁন শিকদার ও সাধারণ সম্পাদক হুমায়ন কবির।

এ বিষয়ে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আইয়ুব আলী জানান, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগকে সুসংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমাদের কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের অভিভাবক এম সাইফউল্লাহ বাদল ভাইয়ের আদর্শে আমরা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে চেষ্টা করে যাচ্ছি। আর কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কমিটি গঠিত হয়েছে। প্রতিটি ওয়ার্ডে তৃনমূল নেতৃবৃন্দদের সম্মতিক্রমে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ