বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

কাশীপুরে শিশু যৌন নিপীড়নের ঘটনায় হেলাল আটক

বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ১৮:৩৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার কাশীপুর এলাকায় ছয় বছরের শিশুকে যৌন নিপীড়ন করার অভিযোগে হেলাল শেখ (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (২৩ অক্টোবর) দুপুর সাড়ে ৩টার দিকে ফতুল্লা মডেল থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আটক হেলাল শেখ কাশীপুর খিলমার্কেট এলাকার স্থায়ী বাসিন্দা। সে মৃত আহাম্মেদ শেখের ছেলে। এর আগেও হেলালের বিরুদ্ধে শিশুদের যৌন নিপীড়নের একাধিক অভিযোগ পাওয়া গেছে বলে জানান স্থানীয়রা।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ছয় বছরের ওই শিশু দোকানে রিচার্জ কার্ড কিনতে গেলে তাকে ফুসলিয়ে নিজের দোকানে নিয়ে যায় হেলাল। পরে শিশুটির শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। পরে শিশুটি এ ঘটনা তার মাকে জানায়। বিষয়টি হেলালকে জিজ্ঞেস করলে শিশুটির মাকে মারধর করে সে। পরে এ নিয়ে এলাকায় হৈ-চৈ শুরু হয়। খবর পেয়ে ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান হেলালকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে এলাকাবাসী জানান, হেলাল একটা খারাপ চরিত্রের লোক। নিজে দুই বিয়ে করলেও তার কুনজর থাকে শিশুদের উপর। এর আগেও শিশুদের যৌন নিপীড়ন করেছে সে। একাধিকবার ভুক্তভোগী শিশুদের পরিবারের লোকজন এমন অভিযোগ তুলেছেন। এ নিয়ে একাধিকবার তার বিচারও হয়। কিন্তু তাতেও সে ভালো হয়নি।

এদিকে এলাকাবাসীর বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, শিশুটি মোবাইলের রিচার্জ কার্ড কিনতে দোকানে গেলে হেলাল তাকে তার রিকশার পার্টসের দোকানে নিয়ে স্পর্শকাতর স্থানে হাত দেয়। এ ঘটনায় তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এসআই আরও বলেন, প্রাথমিকভাবে শিশুটিকে যৌন নিপীড়নের কথা সে স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হাসানুজ্জামান বলেন, যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্তকে আটক করে থানায় আনা হয়েছে। ভুক্তভোগীর পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জেনেছি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ