বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯

কাশীপুরে পূজা মণ্ডপগুলোতে শামীম ওসমানের অনুদান

বৃহস্পতিবার, ৩ অক্টোবর ২০১৯, ২২:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শারদীয় দুর্গাপূজা উৎসব পালনে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের নিজস্ব তহবিল হতে কাশীপুর ইউনিয়নের প্রতিটি পূজামন্ডপে নগদ অর্থ অনুদান দিয়েছেন৷ শামীম ওসমানের পক্ষ হতে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল পূজামন্ডব কমিটির নেতৃবৃন্দের হাতে নগদ অর্থ তুলে দেন। প্রতিটি পুজামন্ডপে নগদ ৫ হাজার টাকা করে অনুদান দেয়া হয়।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে কাশাপুর খিলমার্কেটে এম সাইফউল্লাহ বাদল পূজামন্ডপে কমিটিগুলোর হাতে নগদ অর্থ প্রদান করা হয়।

এর আগে কাশীপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউনিয়নের সকল পূজামন্ডবে নগদ ৫ হাজার টাকা করে অনুদান দেয়া হয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল প্রতিটি পুজামন্ডপে পরিদর্শন করে পুজামন্ডব কমিটির নেতৃবৃন্দের হাতে অনুদান দেয়া হয়।

এদিকে কাশীপুর মধ্য জেলেপাড়া পূজামন্ডপ উদযাপন কমিটির সভাপতি অর্জুন রাজবংশী, কাশীপুর নব-পাড়া পুজামন্ডপ উদযাপন কমিটির সভাপতি অশক সরকার, কাশীপুর চৌধুরী গাও পূজামন্ডপের সভাপতি বিক্রম দাস সহ সকল পূজামন্ডপের সভাপতি শামীম ওসমানের উপহার গ্রহন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ সাত্তার, সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির রতন, হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সরদার সালাউদ্দিন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, মিলন রাজবংশী, কেশব দাস, অবয় দাসসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সকল পুজামন্ডপের নেতৃবৃন্দ।

শামীম ওসমানের নিজস্ব তহবিল হতে কাশিপুর ইউনিয়নের পুজামন্ডপগুলোতে নগদ অর্থ প্রদানকালে সাইফউল্লাহ বাদল বলেন, `ধর্ম যার যার উৎসব সবার` এ কথা মনে করে কাশীপুর ইউনিয়নের সকল পুজামন্ডবে শান্তিপূর্ণ ভাবে শারদীয় দুর্গাপূজা উৎসব পালন করবে। এ উৎসব পালনে বর্তমান সরকার সব ধরনের সহযোগিতার উদ্দ্যোগ গ্রহন করা হয়েছে। বিশেষ করে আইনশৃংখলা বাহিনী তৎপর রয়েছে। কাশিপুর ইউনিয়ন পুজামন্ডপে কেউ যদি কোন ধরনের অরাজকতা সৃষ্টির চেষ্টা করা হয় তাকে ছাড় দেয়া হবে না। নারায়ণগঞ্জের সকল পুজামন্ডবে উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণ ভাবে শারদীয় দুর্গাউৎসব পালন করতে হিন্দুসম্প্রদায়ের সবাইকে আহবান করেছেন নারায়ণগঞ্জের গনমানুষের নেতা শামীম ওসমান। আর শামীম ওসমানের নির্দেশ মোতাবেক আমরা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা নিজ নিজ অবস্থানে থেকে পুজামন্ডপ গুলোতে পরিদর্শন করছি এবং শান্তিপূর্ণ ভাবে উৎসব পালনে অভয় করছি।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ