বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

কাশীপুরে ত্রাণের জন্য ফের বিক্ষোভ

বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২০:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লার কাশীপুর ইউনিয়নে ত্রাণ না পেয়ে পুনরায় বিক্ষোভ করেছে এলাকাবাসী। বিক্ষুব্ধ এলাকাবাসী এ সময় স্থানীয় ৬নং ওয়ার্ড মেম্বারের উপর চড়াও হয়। এদিকে গণমাধ্যমকর্মীরা এ বিষয়ে কথা বলতে গেলে স্থানীয় মেম্বার ও তার অনুসারীরা অশোভন আচরণ করেন।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে কাশীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এর আগে বুধবার (৮ এপ্রিল) ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ত্রাণের জন্য বিক্ষোভ করেন এলাকাবাসী।

এ সময় বিক্ষুব্ধ এলাকাবাসী বলেন, টিভিতে দেখি সরকার এত এত ত্রাণ দিতাসে। কই আমরা তো কিছুই পাই না। আমাদের পোলাপান তো না খাইয়া আছে। আমাগো খাওন কই। আমরা এখন কি খামু? ত্রাণ না পাওয়াতে স্থানীয় মেম্বারের বিরুদ্ধে ত্রাণ আত্মসাতের অভিযোগ তোলেন তারা৷ এ বিষয়ে গণমাধ্যমকর্মীরা স্থানীয় ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আমির হোসেনের সঙ্গে কথা বলতে চাইলে তিনি ও তার অনুসারীরা গণমাধ্যমকর্মীদের সঙ্গে অশোভন আচরণ করেন। মেম্বার বলেন, ‘আমাকে ৭০টি পরিবারের জন্য ত্রাণ দেয়া হয়েছিল। আমি ৭০টি পরিবারকে সে ত্রাণ দিয়ে দিয়েছি। এখন আমার কাছে কোনো ত্রাণ নেই।’ এক পর্যায়ে গণমাধ্যমকর্মীরা প্রশ্ন করলে তাদের উপর চড়াও হয় মেম্বার ও তার অনুসারীরা৷

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ