বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯

কাশিপুরে পৃথক দুই এলাকায় ঈদ সামগ্রী বিতরণ

সোমবার, ৩ জুন ২০১৯, ২১:৫০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল বলেছেন, যারা মহৎ উদ্দেশ্য নিয়ে গরিব মানুষকে দান খয়রাত করে থাকেন তাদের উদ্দেশ্য আল্লাহ তায়ালা কবুল করেন। কিন্তু লোক দেখানো দান খয়রাত কখনো ভাল নয় বলে মনে করছি। লোক দেখানো দান না করে দানের মহৎ উদ্দেশ্য নিয়ে গরিবদের মাঝে দান খয়রাত করার জন্য সকলের প্রতি অনুরোধ করছি।

সোমবার (৩ মে) দুপুরে কাশিপুরে পৃথক দুটি এলাকায় গরীবদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যারা ঈদ উপলক্ষে গরীবদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছে আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই প্রতিটি এলাকার প্রকৃত গরীব মানুষ দেখে এবং তাদের বিষয় খোজ খবর নিয়ে ঈদ সামগ্রী বিতরণ করলে আয়োজকদের উদ্দেশ্য সফল হবে। তাই বলতে চাই, সমাজের বিত্তবানরা যেন প্রকৃত গরীবদের সাহায্যে এগিয়ে আসেন সেই প্রত্যাশা করি।

এদিকে চরকাশিপুর এলাকায় যুবলীগ নেতা জুয়েলের সার্বিক সহযোগিতায় শতাধিক পরিবারের মাঝে পোলাও’র চাল, চিনি, তেল, ঘি, সেমাই ও একটি মুরগি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আইয়ুব আলী, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আতাউর রহমান আতা, হালিম, মিজানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

অপরদিকে কাশিপুর ক্লাব মাঠে আসাদ শিকদার ফাউন্ডেশনের উদ্দেগ কাশিপুর সল্ট ওয়াশিং ফ্যাক্টরীর সহযোগিতায় ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত সারোয়ার জাহান সোহান শিকদার,সেলিম শিকদার, হাবিবুর রহমান শিকদার প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ