রবিবার ২৬ মে, ২০১৯

কাশিপুরে জালাল উদ্দিনকে কুপিয়ে জখমের অভিযোগ

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ২৩:১৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সদর উপজেলার ফতুল্লায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকেরা জালাল উদ্দিনকে (৪৭) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে৷ সন্ত্রাসী হামলায় আহত জালাল উদ্দিনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
বুধবার (১৭ এপ্রিল) দুপুরে কাশিপুর উত্তর গোয়ালবন্দ এলাকায় এ ঘটনা ঘটে।
 
এ ঘটনায় আহত জালাল উদ্দিন বাদী হয়ে কাশিপুর উত্তর গোয়ালবন্দ এলাকার রফিক মিয়ার ছেলে ওমর আলীকে প্রধান আসামি করে ৪/৫ জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
 
অভিযোগ সূত্রে জানা গেছে, কাশিপুর উত্তর গোয়ালবন্দ এলাকার ওমর আলী একজন চিহ্নিত ভুমিদস্যু ও বিভিন্ন রাষ্ট্র বিরোধী কার্যকলাপ করে থাকে। সেই ওমর আলীর সাথে জালাল উদ্দিনের মধ্যে জমি নিয়ে বিরোধ রয়েছে। সেই সূত্রধরে ওমর আলীর ইন্ধনে তার ছেলে আকাশ, অনিক জালাল উদ্দিনের কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে নানা হুমকি প্রদান করে। বুধবার দুপুরে ওমর আলী ও সহযোগিরা দেশীয় অস্ত্র নিয়ে জালালের বাড়িতে গিয়ে তাকে গালিগালাজ করে। এতে প্রতিবাদ করতে গেলে জালালকে ঘর থেকে টেনে রাস্তায় এনে এলোপাথারী মারধর করতে থাকে। পরে দেশীয় অস্ত্র দিয়ে জালালকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় জালাল উদ্দিনের ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ওমর আলীসহ তার ছেলেরা পালিয়ে গেলেও যাওয়ার আগে বলে যায়, আজকের মত বেচে গেলি পরবর্তীতে আর বাচতে পারবি না। এছাড়া তাদের দাবিকৃত চাদা না দিলে জালাল উদ্দিনসহ তার পরিবারের সদস্যদের রাস্তায় দেখলে কুকুরের মত পিটিয়ে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে চলে যায়।
 
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাশিপুরে প্রতিপক্ষের হামলায় জালাল উদ্দিন গুরুতর আহত হয়েছে এ সংক্রান্ত একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। ঘটনার পর পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ