শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

কালামকে বিপ্লবী সালাম আর সিনিয়রদের আচরণে ক্ষুব্দ শাহেদ

রবিবার, ১৩ অক্টোবর ২০১৯, ১৯:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মহানগর বিএনপির ডাকা সমাবেশকে কেন্দ্র করে মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসে তিনি মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালামকে বিপ্লবী সালাম জানিয়েছেন। অন্যদিকে সিনিয়র কিছু নেতৃবৃন্দের উপর ক্ষোভ প্রকাশ করেছেন।

শাহেদ আহমেদ তার স্ট্যাটাসে লেখেন, বিএনপির সব থেকে সিনিয়র ও সাবেক তিনবারের সফল সাংসদ, মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালাম সাহেবের বিচক্ষণতার কারণে গতকালের মহানগর বিএনপির পোগ্রামটা কোন বড় ধরণের ঝামেলা ছাড়াই শেষ করতে পেরেছি আমরা। অন্যথায় আজ জেলা বিএনপির পোগ্রামতো ১ সেকেন্ডও দাড়াতে পারেনি।

গতকাল ব্যাপক লোক সমাগমের কারণে আমরা অল্প কিছুক্ষণ হলেও প্রোগ্রাম করতে পেরেছি। নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের পক্ষ থেকে তার এই অভিভাবকসুলভ বিচক্ষণ নেতৃত্বের জন্য বিপ্লবী সালাম জানাচ্ছি। এবং যারা একজন নেতাকর্মী বিপদে পড়লে খোঁজ-খবর নেয়ার সময় পায় না, উপকার করবে তো দূরের কথা তাদের মিডিয়াতে নিজেদের সংগঠনকে অপমান করে প্রচার নেয়ার অভিপ্রায় দেখে আমি হতবাক, আশা করি শুভবুদ্ধির উদয় হবে সকল প্রকৃত জিয়ার সৈনিকদের। অন্যথায় ছাত্রদল এই সব অপরাজনীতির জবাব কঠোরভাবে দিতে বাধ্য হবে। দেশ ও দলের এই সময়ে যারা গিরিংগিবাজী দিয়ে রাজনীতিতে টিকে আছেন এবং চাচ্ছেন তারা দলের ভিতর ঘাপটি মেরে থাকা কীট।

তিনি আরও লেখেন, ‘সিনিয়রদের এহেন এরকম নির্বোধ আচরণ কোনভাবেই কাম্য না।’

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ