সোমবার ২৫ জানুয়ারি, ২০২১

কালাপাহাড়িয়ায় পুলিশের বিশেষ অভিযান, গ্রেফতার ২

রবিবার, ৭ জুন ২০২০, ২১:৪১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশের একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় দেশীয় অস্ত্র উদ্ধারসহ বিভিন্ন মামলায় পাঁচটি গ্রেফতারি পরোয়ানাভূক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৭ জুন) উপজেলার কালাপাহাড়িয়া এলাকায় সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) মাহিন ফরাজির নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ও কালাপাহাড়িয়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ শহীদুল আলম।

অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধারসহ বিভিন্ন মামলায় পাঁচটি গ্রেফতারি পরোয়ানাভুক্ত দুই আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, কালাপাহাড়িয়া এলাকার লাল মিয়ার ছেলে শাহীন (২৩) ও একই এলাকার সুরুজ মিয়ার ছেলে খলিল (৪০)।

অভিযান প্রসঙ্গে সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) মাহিন ফরাজি বলেন, স্থানীয় পর্যায়ে কিছু ব্যক্তি আধিপত্য বিস্তার ও বালু মহালকে কেন্দ্র করে বিভিন্ন সময়ে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা করে থাকেন। তাদের দমনে ও বিভিন্ন ধরনের অস্ত্র, মাদক ও বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেফতারে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, আইনশৃঙ্খলা উন্নয়নের স্বার্থে ও জনগণের নিরাপত্তায় পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে। কোনো রাজনৈতিক দলের পরিচয়ে আমাদের কাছে ছাড় পাবে না। অপরাধী সে যেই হোক না কেন। তাকে আমরা আইনের আওতায় আনব।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ