সোমবার ১৭ জুন, ২০১৯

কালাপাহাড়িয়ায় ধৈঞ্চা ক্ষেতে যুবকের লাশ

বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ১৪:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারের কালাপাহাড়িয়ার মধ্যচর এলাকার এক ধৈঞ্চা ক্ষেত থেকে অহিদুর রহমান পশিদ (৪৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ মে) বেলা ১১টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বুধবার রাতের যে কোনো সময় ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

নিহত অহিদুর স্থানীয় রাধানগর এলাকার মৃত নেজু মিয়ার ছেলে। সে ব্যাংকের ঋণ নেয়ার ব্যাপারে দালালি করতো বলে জানিয়েছে পুলিশ। এদিকে নিহতের শরীরের বিভিন্ন স্থানের আঘাতের চিহ্ন রয়েছে। তবে পুলিশ প্রাথমিকভাবে মৃত্যুর কারণ সঠিকভাবে জানাতে পারেনি।

নিহতের ভাই শাহজালাল মিয়া জানান, তার ভাই বুধবার বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফেরেনি। তার সঙ্গে সহযোগি কাউসারকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে আসল ঘটনা বের হয়ে আসতে পারে।

তিনি আরো বলেন, নিহতের পুরুষ অঙ্গসহ একটি চোখে আঘাতের চিহ্ন রয়েছে তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম প্রেস নারায়ণগঞ্জকে বলেন, নিহত ব্যক্তি পেশায় দালাল ছিল। সে ব্যাংকের ঋণ নেয়ার ব্যাপারে দালালি করতো। সে নিয়মিত জুয়া খেলতো বলেও প্রাথমিক তদন্তে জানা গেছে। তিনি কয়েক দিন আগে মোটা অংকের টাকা জুয়ায় হেরেছেন। এছাড়াও তার সহযোগি কাউসারের ছোট বোনের সঙ্গে প্রেমের সম্পর্কের একটা বিষয়ও জানা গেছে। এই দুই সূত্র ধরেই তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ