বৃহস্পতিবার ১৩ মে, ২০২১

কারখানায় নারী শ্রমিককে মারধরের অভিযোগ

সোমবার, ২২ মার্চ ২০২১, ১৭:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদ সংলগ্ন জামাল প্যাকেজিং ফ্যাক্টরি নামক কারখানায় এক নারী শ্রমিককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। মারধরের ঘটনার পর হাসপাতালে চিকিৎসা দেওয়ার সময় ‘স্বামী মারধর’ করেছে বলে ভুল তথ্য দিয়ে চিকিৎসা করানো হয়। গত বৃহস্পতিবার (১৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত দিয়েছেন ভুক্তভোগী নারীর স্বামী।

অভিযোগ সূত্রে জানা যায়, বাদী আবু হারেছের স্ত্রী মনোয়ারা বেগম (৪২) জেলা পরিষদ ভবন সংলগ্ন জামাল প্যাকেজিং ফ্যাক্টরির প্যাকেজিং হেলপার (সহযোগী)। গত তিন মাস যাবৎ এই কারখানায় কাজ করেন তিনি। গত ১৮ মার্চ ওই কারখানার লেভেল মাস্টার মনির (৪৫) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মনোয়ারা বেগমকে কিল, ঘুষি ও লাথি দিয়ে জখম করে। চুলের মুঠি ধরে টেনে-হিচড়ে শ্লীলতাহানিরও অভিযোগ করা হয়।

এ বিষয়ে ওই নারীর ছেলে হামিদ জানান, তুচ্ছ এক ঘটনাকে কেন্দ্র করে তর্কবিতর্কের এক পর্যায়ে কারখানার ভেতরই তার মাকে মারধর করা হয়। পরে হাসপাতালে আবার মিথ্যা কথা বলে চিকিৎসা করানো হয়। এই ঘটনায় রোববার (২১ মার্চ) থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। হামিদ বলেন, ‘ওই লোক এমন ঘটনা এর আগেও ঘটাইছে। আগেও দুইজনকে বেধরক মারধর করছে।’

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান বলেন, এ বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ