রবিবার ১৬ মে, ২০২১

কাবাডিতে মধুমতি জোনে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ

বুধবার, ১০ মার্চ ২০২১, ১২:৩৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস মধুমতি জোনের কাবাডি (পুরুষ) ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ জেলা। সোমবার (৮ মার্চ) সন্ধায় ইসদাইর ওসমানী পৌর স্টেডিয়ামে ফাইনালে গোপালগঞ্জ জেলার মুখোমুখি হয় নারায়ণগঞ্জ জেলা। উত্তেজনা পূর্ণ ফাইনালে নারায়ণগঞ্জ ২৬-২৩ পয়েন্টে হারায় গোপালগঞ্জ জেলাকে।

ফাইনালের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি ও র‌্যাবের মহাপরিচালক এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু প্রমুখ।

এর আগে প্রতিযোগিতার প্রথম ফাইনালে (মহিলা) মুখোমুখি হয় ফরিদপুর জেলা ও ঢাকা জেলা। খেলায় ফরিদপুর জেলা ২৪-১৭ পয়েন্টে ঢাকাকে পরাজিত করে। খেলা শেষে আমন্ত্রিত অতিথিরা চ্যাম্পিয়ন এবং রানারআপ দলের হাতে পুরষ্কার তুলে দেন।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ