বৃহস্পতিবার ২৩ জানুয়ারি, ২০২০

কাফনের কাপড় পাঠিয়ে কাঞ্চনের প্যানেল মেয়রকে হত্যার হুমকি

রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯, ১৭:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ইটভাটার ভেতরে কাফনের কাপড়। খুলে দেখা গেলো কাফনের কাপড়ে লেখা- ‘এলাকায় বেশি বাড়াবাড়ি করলে তাকেসহ তার পরিবারের লোকজনদের একেক করে মেরে ফেলা হবে।’ এমন হুমকি পেয়েছেন বলে অভিযোগ করেছেন রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার প্যানেল মেয়র পনির হোসেন মিয়া। এ ঘটনায় নিরাপত্তাহীনতা ভুগছেন তিনিসহ তার পরিবারের লোকজন।

জানা গেছে, পনির হোসেন কাঞ্চন পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর এবং পৌরসভার প্যানেল মেয়র। নিজ এলাকায় ইটভাটার ব্যবসা করেন তিনি।

প্যানেল মেয়র পনির মিয়া জানান, গত শনিবার সকালে তার মালিকানাধীন মেসার্স এআরবি ইটভাটার ভেতরে একটি ব্যাগের ভেতরে কাফনের কাপড় দেখতে পেয়ে প্রতিষ্ঠানের ম্যানেজার ফোন করে ঘটনাটি তাকে জানান। তিনি ঘটনাস্থলে গিয়ে কাফনের কাপড় খুলে দেখেন এতে লেখা আছে ‘এলাকায় বেশি বাড়াবাড়ি করলে তাকেসহ তার পরিবারের লোকজনদের একেক করে মেরে ফেলা হবে।’ সম্প্রতি মাদক ব্যবসায়ীদের প্রতিরোধে এলাকায় কঠোর হওয়ার কারণে তাকে এই হত্যার হুমকি দেওয়া হচ্ছে বলে ধারণা করছেন তিনি।

তিনি জানান, ঘটনাটি মৌখিকভাবে পুলিশকে অবহিত করা হয়েছে। লিখিতভাবেও জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করা হবে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ‘এ বিষয়ে এখনও কোন লিখিত অভিযোগ কিংবা সাধারণ ডায়েরি করা হয়নি। লিখিত পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ