বৃহস্পতিবার ২২ এপ্রিল, ২০২১

কাপুরুষের মত পালিয়ে যাইনি: আনোয়ার হোসেন

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ২১:৩৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, মানুষের কল্যাণে রাজনীতি করে যাচ্ছি। মানুষের অন্যায় অপরাধ অত্যাচারের বিরুদ্ধে আমি সব সময় রুখে দাড়িয়েছি। আপস করি নাই, কাপুরুষের মত পালিয়ে যাইনি। অপরাধ ও অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়িয়েছি।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বাদ আসর জেলা পরিষদের অর্থায়নে ১৫ লাখ টাকা ব্যয়ে নগরীর বাবুরাইল জামে মসজিদের ৩য় তলা উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন। তিনি বলেন, ছাত্র জীবনে বঙ্গবন্ধুর হাত ধরে রাজনীতিতে আসার সময় তার সাক্ষাত পেয়েছিলাম। তখন তিনি আমাকে বলেছিলেন, আনোয়ার মানুষের সাথে ভালো ব্যবহার করো, তাদের পাশে থাকো। আন্দোলন সংগ্রামের রাজনীতিতে শেষে আমি যখন নাসিক মেয়র নির্বাচন করতে চেয়েছিলাম। তখন তিনি আমাকে নাসিক মেয়রের বদলে জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোয়ন দেন। প্রধানমন্ত্রী চেয়ে ছিলেন আনোয়ারকে দিয়ে সিটি কর্পোরেশন এলাকা নয় পুরো জেলা জুড়ে উন্নয়নের কাজ করাতে হবে।

তিনি আরও বলেন, আমার শিক্ষা জীবনে মাদ্রাসা থেকে শিক্ষা পাঠ গ্রহণ করেছি। সে দেওভোগ মাদ্রাসাকে একটি ১ কোটি ৬৫ লাখ ব্যয়ে নতুন ভবন নির্মাণ করে দিচ্ছি। আমি ইতিমধ্যে দেওভোগ ডায়াবেটিক সেন্টার ফিজিও থেরাপী ও কিডনীযন্ত্র ক্রয়ে ৮০ লাখ ব্যয়ে টেন্ডার সম্পূর্ণ করেছি। নাগ মহাশয়ে নতুনভাবে নির্মাণ করা হয়েছে। এই এলাকার মানুষ যখন কোন কাজ নিয়ে যায়, তখন আমি দূর্বল হয়ে পড়ি। কারণ এই এলাকা থেকে আমি জনপ্রতিনিধি হয়েছি। মানুষের মধ্যে আল্লাহ রহমত পাওয়া যায়। এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আতিকুজ্জামান সোহেল, কার্যকরি সদস্য সাখাওয়াত হোসেন সুমন, মসজিদ কমিটির সভাপতি সালেহ মুহাম্মদ মুসা, সাধারণ সম্পাদক নিসার উদ্দিন কামাল, মুসলেহ উদ্দিন রহমান, মো. রিপন প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ