মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯

কাঁচপুরে চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ২

সোমবার, ৮ জুলাই ২০১৯, ২২:১৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে বিশেষ অভিযানে চাঁদাবাজি করার সময় হাতে-নাতে মো. মামুন ও মো. ইয়াসিন নামের ২ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

সোমবার (৮ জুলাই) সকাল ১১টায় সোনারগাঁ থানার কাঁচপুর এস ইন্টারন্যাশনাল ফিলিং স্টেশন এর সামনে পাঁকা রাস্তার উপর পরিবহনে চাঁদাবাজি করার সময় ঐ দুই চাঁদাবাজকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় চাঁদাবাজদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ২,৬০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মো. মামুন (৩২) আ. মান্নানের ছেলে ও মো. ইয়াসিন (৩০) মৃত দাইব উদ্দিনের ছেলে।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে সোনারগাঁ থানার কাঁচপুর মোড় এলাকায় রাস্তার চলাচলরত বাস, ট্রাক, সিএনজি, অটোরিক্সা চালকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ৫০ থেকে ৩০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কোন বাস, ট্রাক, সিএনজি ও অটোরিক্সা চালক চাঁদা দিতে না চাইলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করত। গ্রেফতারকৃত মো. মামুন ও মো. ইয়াছিন ঐ চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য।

র‌্যাব আরো জানায়, চাঁদাবাজি সংক্রান্তে অভিযোগের সত্যতা পেয়ে চাঁদাবাজি বন্ধ ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য কাঁচপুর এলাকায় অভিযান পরিচালনা করে জোরপূর্বক চাঁদা আদায়কালে গ্রেফতারকৃত ২ চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করে । গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ