সোমবার ০১ জুন, ২০২০

কাউন্সিলর সজলের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু

শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২২:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়েছে। শুক্রবার (৩ এপ্রিল) বিকেলে করোনাভাইরাসের দুর্যোগকালীন কর্মহীন হয়ে পড়া ৩ হাজার পরিবারের বাড়ি বাড়ি যেয়ে নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজলের পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি শেখ নাজমুল আলম সজল, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সহ সভাপতি (জেনারেল) মো. কবীর হোসেন, সহ সভাপতি (এসোসিয়েট) মো. সাঈদ আহমেদ স্বপন, পরিচালক জেনারেল) মো. মোজাম্মেল হক, বিশিষ্ট ব্যাবসায়ী আবু সাঈদ সোহেল প্রমুখ।

সংশ্লিষ্টরা জানান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ.কে.এম সেলিম ওসমানের পক্ষ থেকে কাউন্সিলরের নিকট প্রদানকৃত ৭ হাজার কেজি চাউল এবং ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজলের উদ্যোগে ১৮ হাজার কেজি (সর্বমোট ২৫ হাজার কেজি) চাউল এবং ‘স্লোগান’ সংগঠনের পক্ষ থেকে প্রদানকৃত ৫ হাজার কেজি আটা ২৫০০ দুঃস্থ পরিবারের কাছে কাউন্সিলরের পক্ষ থেকে পৌছে দেওয়া হবে। যার মধ্যে প্রতিটি পরিবার পাবে ১০ কেজ চাউল এবং ২ কেজি আটা।

এছাড়া, নারায়ণগঞ্জ ক্লাব লি. এর সভাপতি তানভীর আহমেদ টিটু ৫০০ প্যাকেট খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, আলু ও লবন) কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল এর কাছে হস্তান্তর করেন। যা ১৬নং ওয়ার্ডের আরো ৫০০ টি অসহায় পরিবারের মাঝে কাউন্সিলরের মাধ্যমে বিতরণ করা হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ