বৃহস্পতিবার ০৯ এপ্রিল, ২০২০

কাউন্সিলর রুহুল আমিনের উদ্যোগে জীবাণুমুক্ত কার্যক্রম

বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০, ১৮:২১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনা (কোভিড-১৯) ভাইরাস থেকে এলাকাকে মুক্ত রাখতে সিদ্ধিরগঞ্জে নাসিক ৮নং ওয়ার্ডে কাউন্সিলর রুহুল আমিনের উদ্যোগে জীবাণুমুক্ত করন কার্যক্রম পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে ওয়ার্ডের ধনকুন্ডা থেকে শুরু হয় এই কার্যক্রম। এসময় বড় একটি ট্যাংক লড়িতে ব্লিচিং মিশ্রিত পানি নিয়ে পুরো এলাকায় ছিটানো হয়। ট্যাংকলড়িটি ওয়ার্ডের ধনকুন্ডা, শান্তিনগর, তাঁতখানা, বৌ-বাজার, এনায়েতনগর, আইলপাড়া, পাঠানটুলিসহ পুরো এলাকায় ঘুরে।

এর আগে তিনি ৮নং ওয়ার্ডে করোনা ও ডেঙ্গু প্রতিরোধে একটি কমিটি করেন। ওই কমিটির সদস্য সচিব তিনি নিজে। সদস্য ১৫জন। ওই কমিটির প্রতিটি সদস্যকে তিনি মোবাইল ফোনে ও ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন দিক নির্দেশনা দেন। যার যার এলাকায় সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করতে বলেন। যারা অযথা বাইরে ঘুরোঘুরি করবে তাদের বুঝিয়ে বাড়িতে থাকার অনুরোধ জানান। যদি কেউ বলার পরেও তা অমান্য করে তবে তার বিরুদ্ধে আইনের আশ্রয় নিবে বলেও জানানো হয়। এছাড়া অযথা এলাকার কোন চায়ের দোকান, সেলুন বা লোক সমাগম হয় এমন কোন দোকান খোলা না রাখার জন্য অবহিত করেন। কারণ কার্যক্রম পালন করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ