শনিবার ২৪ আগস্ট, ২০১৯

কাউন্সিলর বাবুর বিরুদ্ধে আরও দুই চাঁদাবাজির মামলা

রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ১৭:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: চাঁদাবাজির মামলায় গ্রেফতার হওয়া নারায়ণঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও স্যাটেলাইট ক্যাবল অপারেটর ব্যবসায়ী আব্দুল করিম বাবুর বিরুদ্ধে আরও দুইটি চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২১ এপ্রিল) দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা দুটি গ্রহণ করেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন। ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার মোক্তার স্যাটেলাইটের সত্বাধিকারী মো. মোক্তার হোসেন ও পুলিশ লাইনস এলাকার স্যাটেলাইট ব্যবসায়ী কুসুম বাদী হয়ে মামলা দুটি দায়ের করেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন।

মামলায় কাউন্সিলর বাবুকে প্রধান আসামি করা হয়েছে। অন্য আসামিরা হলেন, এসবি স্যাটেলাইট এন্ড ক্যাবল টিভি নেটওয়ার্কের মেইন লাইন রিপিয়ার ম্যান ও বাংলাবাজার সরদার বাড়ি এলাকার বাসিন্দা রিপন (৪২), হোসেন মিয়ার ছেলে সেন্টু (৩২), রেজাউল করিম (৫৮), বাংলা শাহজাহানের ছেলে চুন্নু মোল্লা (৪০), মমিন (৪৫), জুয়েল প্রধান (৪৮), রাজু প্রধান (৪২) ও জাহাঙ্গীর (৪০)।

মামলার এজহারে বাদী মোক্তার হোসেন উল্লেখ করে বলেন, গত ২৫ বছর যাবৎ সরকারের নিয়ম নীতি মেনে সুনামের সাথে ব্যবসা করে আসছিলাম। হঠাৎ গত ১৮ ফেব্রুয়ারি এসবি স্যাটেলাইট এন্ড ক্যাবল টিভি নেটওয়ার্কের মালিক আব্দুল করিম বাবু ওরফে ডিশ বাবু আমার নিকট থেকে ১০ লাখ টাকা দাবি করেন। এছাড়া প্রতি মাসে ৮০ হাজার টাকা দিতে বলেন। আমি দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করলে পিস্তল তাক করে বলেছেন ‘এই শহরে আমার উপরে কথা বলার মতো কোন মায়ের ছেলে জন্ম গ্রহণ করে নাই, আমার সাথে টক্কর দিলে ভোলাইলের মইনুলের মতো তোর পরিণতি হবে।’

প্রসঙ্গত, গত ১৭ এপ্রিল দুপুরে বন্দর থানায় দায়ের করা এক চাঁদাবাজির মামলায় ডিবির হাতে গ্রেফতার হন কাউন্সিলর আব্দুল করিম বাবু।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ