সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮

কর মেলায় দুই দিনে আয় ৬৫ লাখ টাকা

বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ২১:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কর অঞ্চল নারায়ণগঞ্জ এর উদ্যোগে ৪ দিনব্যাপী আয়কর মেলার দ্বিতীয় দিনেও ছিল দর্শনার্থীদের উপচেপড়া ভীড়। বুধবার (১৩ নভেম্বর) দ্বিতীয় দিনে দর্শনার্থী ছিল ২ হাজার ৪০৫ জন। সেবা গ্রহণ করেছেন ২ হাজার ৪৫১ জন। রির্টান জমা দিয়েছেন ১ হাজার ১৪ জন যা থেকে ৬৪ লাখ ৮৭ হাজার ৩৫২ টাকা কর আদায় করা হয়েছে। ১৩৩ জন করদাতা টিআইএন গ্রহণ করেছেন। অনলাইনে রিটার্ন দাখিলের জন্য ১১ জন ইউসার আইডি ও পাসওয়ার্ড গ্রহণ করেছেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার দক্ষিণ ইসদাইরে (জেলা কারাগারের বিপরীতে) অবস্থিত আমন্ত্রন কনভেনশন সেন্টারে সংবাদ সম্মেলন কর অঞ্চল নারায়ণগঞ্জের কর কমিশনার রনজীত কুমার সাহা এসব তথ্য জানান।

কর মেলায় প্রাথমিক রিটার্ন পূরণের জন্য হেল্প ডেস্ক, রিটার্ন গ্রহণ, সাংবাদিক ও মিডিয়া, ই-টিআইএন সেবা, অনলাইন রিটার্ন, স্বাস্থ্য সেবা, ব্যাংক, কাষ্টমস ও মূসক এবং জাতীয় সঞ্চয় পরিদপ্তরের বুথ স্থাপন করা হয়েছে। তাছাড়া মুক্তিযোদ্ধা, মহিলা ও সিনিয়র সিটিজেনদের জন্য পৃথক বুথ স্থাপন করা হয়েছে। এছাড়া কর শিক্ষন ফোরামের কার্যক্রমে নারায়ণগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২৫ জন শিক্ষার্থী কর বিষয়ে প্রাথমিক জ্ঞান অর্জন করেছে।

সব খবর
অর্থনীতি বিভাগের সর্বশেষ