সোমবার ০১ জুন, ২০২০

কর্মহীনদের সহযোগিতায় নারায়ণগঞ্জ ক্লাব

শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২২:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বর্তমান সময়ের আলোচিত বিষয় হলো প্রাণঘাতি করোনা ভাইরাস। আর এই করোনা ভাইরাসের পরিস্থিতি সামলাতে অনেককেই হিমশিম খেতে হচ্ছে। এমতাবস্থায় সাড়ে ৫ হাজার কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারের সহযোগিতায় এগিয়ে এলেন নারায়ণগঞ্জ ক্লাব।

শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিকের কাছে বরাদ্দকৃত খাদ্য সামগ্রী হস্তান্তর করেন নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু।

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি ডা. শফিউল আলম ফৌদৌস, কার্যনির্বাহী কমিটির সদস্য ইবি ইব্রাহীম খলিল, এস এম শাহীন, আরাফাত আহমেদ রাজীব, বাপ্পী ও সদর উপজেলা চেয়ারম্যান এবং ক্লাব সদস্য আবুল কালাম আজাদ বিশ^াস প্রমুখ।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু বলেন, শতাব্দির প্রাচীন ক্লাব হচ্ছে নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জ ক্লাব একটি সামাজিক ক্লাব। সেই সামাজিকতার প্রেক্ষাপটে দুঃস্থ ও অসহায়দের সহযোগিতায় নারায়ণগঞ্জ ক্লাব এগিয়ে এসেছে। সেই লক্ষ্যে ব্যক্তিগত ভাবে দিতে গেলে হুড়াহুড়ি সৃষ্টি হয়, কেউ পায় কেউ পায় না। বিশেষ করে বর্তমান প্রেক্ষাপটে সামাজিক ডিসটেন্ট ম্যানটেন্ট করা হয় না। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি প্রধানমন্ত্রীর নির্দেশনায় জেলা প্রশাসনের সমন্বয়ে তাদের তালিকা অনুযায়ী প্রত্যেকেই যেন খাদ্যটি পায় সেটা নিশ্চিত করার লক্ষ্যে ক্লাবের পক্ষ থেকে সদর উপজেলাকে হস্তান্তর করেছি।

তিনি আরও বলেন, আমরা সাড়ে ৫ হাজার পরিবারের কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাবার বিতরণ করেছি। সাড়ে ৫ হাজার পরিবার বলা যায় ২২ থেকে ২৫ হাজার লোকের কমপক্ষে ৪ থেকে ৫ দিনের খাবার দিয়ে দিয়েছি। আমাদের এই কার্যক্রম চলমান থাকবে। সেই সাথে আমি আহবান করবো বাংলাদেশের যত ক্লাব আছে তারা যদি এভাবে এগিয়ে আসে তাহলে ২ থেকে ৩ লক্ষ লোককে আমরা এক সপ্তাহ চালানোর ব্যাবস্থা করতে করতে পারবো। তাই সব ক্লাবের প্রেসিডেন্টকে আহবান জানাচ্ছি তারাও যেন এভাবে এগিয়ে আসে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ