রবিবার ২৬ জানুয়ারি, ২০২০

কর্মসূচির নামে জেলা যুবদলের ফটোসেশন

শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ১৪:৪১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির নামে শহরে ৫ মিনিটের ফটোসেশন করেছেন জেলা যুবদল নেতৃবৃন্দ।

শনিবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় চাষাঢ়ায় বিক্ষোভ কর্মসূচি পালন করেন তারা। সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন গলি থেকে মিছিল নিয়ে চাষাঢ়া পেট্রোল পাম্পের সামনে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয় এই কর্মসূচী। জেলা যুবদলের সম্পূর্ণ কর্মসূচিতে সর্বমোট সময় ব্যয় হয়েছে মাত্র ৫ মিনিট।

বিক্ষোভ মিছিল শেষে নেতৃবৃন্দ সমাবেশের নামে দুই মিনিটের বক্তব্য ও ছবি তুলে মুহুর্তের মধ্যে কর্মসূচি শেষ করে চলে যান। উল্লেখ্য যে, এই কর্মসূচিতে কোনো পুলিশি বাধা ছিল না।

জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটুর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল রহমান স্বপন প্রমুখ।

শেষে সভাপতি শহীদুল ইসলাম টিটু বলেন, ‘দীর্ঘদিন যাবৎ আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে বন্দি। তৃণমূল পর্যায় থেকে আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে হবে। এমনভাবে হরতাল দেয়া হোক, যে পর্যন্ত দেশনেত্রী খাদেলা জিয়াকে মুক্ত করা না হবে সে পর্যন্ত যেন হরতাল বহাল থাকে। সরকার তালবাহানা করে বেগম খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঢেলে দিচ্ছে। আমরা কেন্দ্রীয় নেতৃবৃন্দদের বলতে চাই, আপনারা কঠোর কর্মসূচি দেবেন। আমরা তৃণমূল কর্মীরা প্রস্তুত আছি।’

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ