শুক্রবার ২৯ মে, ২০২০

করোনা মোকাবেলায় প্রশাসনের সকলকে একত্রে কাজ করার আহ্বান ডিসির

বুধবার, ২০ মে ২০২০, ১৯:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা প্রশাসনের সকল কর্মকর্তা- কর্মচারীকে করোনা প্রতিরোধে সবার সাথে একত্র হয়ে যুদ্ধ করার আহ্বান জানিয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেছেন, জেলা প্রশাসন এর ঐতিহ্য ২৫০ বছরের। আপনারা এই ঐতিহ্যের গুরুত্বপূর্ণ অংশ। বিগত আড়াই মাস আমরা জেলা প্রশাসন সম্মিলিতভাবে করোনার বিরুদ্ধে যুদ্ধ করছি। সামনের দিন গুলোতেও আমরা একসাথে কাজ করতে চাই।

বুধবার (২০ মে) দুপুরে জেলা প্রশাসকের সম্মোলন কক্ষে মাসিক স্টাফ মিটিংয়ে সকলের উদ্দেশ্যে তিনি একথা বলেন।

এ সময় তিনি তাঁর সহকর্মীদের উদ্দেশ্যে বলেন, করোনায় আমরা সবাই মিলে একসাথে যুদ্ধ করবো। তবে এর পাশাপাশি নিজের এবং পরিবারের সদস্যদের নিরাপত্তার কথাও মাথায় রাখতে হবে। ঈদ উপলক্ষে পরিবারের সবাইকে মার্কেটে যাওয়া থেকে বিরত রাখুন। কারণ নতুন জামা না পড়লেও ঈদ হবে কিন্তু পরিবারের একজন সদস্য ও যদি আক্রান্ত হয় তবে আপনার ঈদ মাটি হয়ে যাবে।

এ সময় সহকর্মীদের স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, সামাজিক দরুত্ব যথাযথভাবে মেনে চলবেন। বার বার সামান দিয়ে হাত ধুতে হবে। এ ছাড়া শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা সৃষ্টি করার অবশ্যক এই মুহত্যে প্রচুর ভিটামিন সি যুক্ত খাবার , গরম পানি পান, ফুসফুসের শক্তি বৃদ্ধির জন্য বিদ্রিং টেকনিক অনুসরণ করতে হবে। ছোট বড় যে কোন বয়সের সকলের শারিরীক ব্যায়াম অব্যাহত রাখতে হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ