বৃহস্পতিবার ১৩ আগস্ট, ২০২০

করোনা প্রতিরোধে হোমিও ট্রিটমেন্ট নেওয়ার পরামর্শ মেয়র আইভীর

রবিবার, ৭ জুন ২০২০, ২১:৩৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসের এপিসেন্টার (কেন্দ্রস্থল) নারায়ণগঞ্জে প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। এমন অবস্থায় নারায়ণগঞ্জবাসীকে করোনা প্রতিরোধে হোমিও ট্রিটমেন্ট নেওয়ার পরামর্শ দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জবাসীর প্রতি আহ্বান রেখে তিনি বলেন, ইসকন মন্দিরে যারা করোনায় আক্রান্ত হয়েছিল তারা এখন হোমিও ট্রিটমেন্ট নিয়ে ভালো আছে। যেহেতু এর কোন প¦ার্শপ্রতিক্রিয়া নেই তাই আমি মনে করি এই হোমিও ট্রিটমেন্ট নিলে আমাদের কোনো সমস্যা হবে না। নারায়ণগঞ্জবাসী বিশ্বাস রেখে এটা খেতে পারেন। বালাদেশ সরকারও ঢাকার একটি হাসপাতালকে হোমিও অ্যাসোসিয়েশনের আন্ডারে দিয়েছেন এবং তারা ট্রিটমেন্ট দিচ্ছে। এই ওষুধ যেহেতু কাজ করছে তাই আপনারাও খেতে পারেন এবং আমিও খাচ্ছি।

রবিবার (৭ জুন) নগরভবনে হোমিওপ্যাথিক ডক্টরস লিগা বাংলাদেশ সোসাইটি এবং ডা. রেজাউর রহমান হোমিওপ্যাথিক ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে সিটি করপোরেশনের কর্মকর্তাদের জন্য হোমিওপ্যাথিক ওষুধ আর্সেনিকাম এ্যালবাম-৩০ সিটি করপোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর কাছে হস্তান্তরকালে তিনি একথা বলেন তিনি।

করোনার সংক্রমন মোকাবেলায় নারায়ণগঞ্জবাসীর সহযোগিতা চেয়ে মেয়র আরও বলেন, নারায়ণগঞ্জের জামতলা, আমলাপাড়া, রূপায়ন সিটি লকডাউন করা হয়েছে কারণ সেখানে আক্রান্তের সংখ্যা বেশি। যেহেতু লকডাউন করা হয়েছে আপনারা সেভাবে সহযোগিতা করবেন। আমরা আপনাদের সহযোগিতা চাই।

মেয়র আরও বলেন, নারায়ণগঞ্জের কেউ বলতে পারবে না যে মধ্যবিত্ত-নিম্নমধ্যবিত্ত লোকজন খাবার পায় নাই। এই পযন্ত নারায়ণগঞ্জের প্রায় ১ লক্ষ পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। করোনোকে ভয় পাওয়ার কিছু নেই। কোনো অবস্থাতেই আতঙ্কিত হওয়া যাবে না। করোনাকে ভয় না পেয়ে করোনাকে জয় করতে হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ