সোমবার ২৮ সেপ্টেম্বর, ২০২০

করোনা: দেওভোগে উল্লাসের উদ্যোগে দোয়া

শুক্রবার, ১৩ মার্চ ২০২০, ১৮:২৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের রোগ মুক্তি কামনায় নারায়ণগঞ্জ সদর উপজেলার দেওভোগ শুক্কুর ক্বারী বড় জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেছে উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

শুক্রবার (১৩ মার্চ) বাদ জুমা নামাজ শেষে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিশেষ দোয়া ও মাহফিলে বিশ্বব্যাপী মরণ রোগ করোনা ভাইরাস রোগ থেকে সকলের মুক্তি জন্য আল্লাহ দরবারে হাজারো মুসল্লি দোয়া করে। এর সাথে এলাকার মরহুমদের জন্য দোয়া করা হয়।

বিশেষ দোয়া ও মিলাদের উপস্থিত ছিলেন উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রধান উপদেষ্টা ও ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন মনা, উপদেষ্টা আব্দুল আজিজ, উপদেষ্টা ও মহানগর আওয়ামী লীগের তথ্য গবেষনা সম্পাদক রফিকুল ইসলাম রফিক, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, উপদেষ্টা ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, সংগঠনের সভাপতি ওয়াহিদ মুরাদ, সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি সাইদুর রহমান হাইয়্যূল, যুগ্ম সম্পাদক সাজ্জাদ নয়ন, সাংগঠনিক সম্পাদক জি এম কুদরত উল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহাম্মেদ, দপ্তর সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ মামুন, প্রচার সম্পাদক এ এ এম রিশাত, কোষাধ্যক্ষ নুরুল হুদা মহব্বত, সাংস্কৃতিক আওলাদ হোসেন চাও, ক্রীড়া সম্পাদক শরীফুর রহমান সজীব, কার্যকরি সদস্য এ এম সাইফুল্লা রাহাত, আরিফুল হক ফাহিম, আশরাফুর রহমান হৃদয়, মনির হোসেন ও উজ্জল আহাম্মেদ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ